শেরপুরের তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ২

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় এক তরুণীকে (১৭) দলবেঁধে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শেরপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 April 2018, 01:09 PM
Updated : 23 April 2018, 01:10 PM

নালিতাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) মো. সরোয়ার হোসেন জানান, রোববার রাতে মেয়েটির বাবা তিনজনকে আসামি করে মামলা দায়েরের পর দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

এরা হলেন নালিতাবাড়ী উপজেলার গোবিন্দনগর গ্রামের আব্দুস সালামের ছেলে আল-আমিন (৩৫) ও সইমুদ্দিন মিয়ার ছেলে রিকশা চালক আব্দুল জলিল ওরফে শাহীন মিয়া (২২)।

সোমবার বিকালে গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে এবং মেয়েটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

মামলার বরাত দিয়ে তদন্ত কর্মকর্তা সরোয়ার জানান, উপজেলার গোবিন্দনগর তিনআনীপাড়া নানা বাড়ি থেকে শনিবার সন্ধ্যার পর মেয়েটি হেঁটে নিজ বাড়ি ফিরছিল। ওই পথ দিয়ে মেয়েটির পূর্ব পরিচিত আল আমিন ও সোহাগ রিকশা করে যাচ্ছিল।

“এ সময় তারা বাড়ি পৌঁছে দিতে চাইলে তাদের সঙ্গে রিকশায় উঠে মেয়েটি। পরে জোর করে ভোগাই নদীরপাড়ের বাঁশঝাড়ে নিয়ে রিকশা চালকসহ মেয়েটিকে ধর্ষণ করে পলিয়ে যায়।”

পরে সাড়ে ১১টার দিকে এলাকাবাসী মেয়েটিকে উদ্ধার করে তার বাবার কাছে পৌঁছে দেয়। বাড়ি ফিরে তার মাকে ধর্ষণের কথা জানালে রোববার সন্ধ্যায় তার বাবা মামলা করে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

গ্রেপ্তার দুই আসামি ধর্ষণের কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে বলে জানান মামলার এ তদন্ত কর্মকর্তা।