নবাবগঞ্জে বিষপানে স্বামীর মৃত্যু, স্ত্রী আটক

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় স্বামীকে শরবতের সঙ্গে বিষ খাইয়ে হত্যার অভিযোগে স্ত্রীকে আটক করেছে পুলিশ।

কেরানীগঞ্জ-দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 April 2018, 03:07 PM
Updated : 21 April 2018, 03:07 PM

শুক্রবার উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের চর সোনাতলা গ্রামে মারা যান মান্নান বেপারীকে (৪২)। 

শনিবার নবাবগঞ্জের বারুয়াখালী পুলিশ তদন্ত কেন্দ্রে মান্নানের স্ত্রীকে একমাত্র আসামি করে একটি হত্যার অভিযোগ দায়ের করেছেন মান্নানের বড় ভাই কাদের বেপারী।

মামলার বরাত দিয়ে উপজেলার বারুয়াখালী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই কামরুল ইসলাম বলেন, শুক্রবার সকালে শরবতের সঙ্গে বিষ মিশিয়ে তার স্বামী মান্নান বেপারীকে পান করান স্ত্রী রুনা আক্তার (২৬)।

“রুনা আক্তার স্বামীকে বিষ দিয়ে হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করেছে।”

থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। আটক রুনাকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে রোববার আদালতে পাঠানো হবে বলে জানান এসআই কামরুল।

মামলায় অভিযোগ করা হয়, শুক্রবার সকালে স্ত্রীর কাছে পানি পান করতে চান মান্নান বেপারী। স্ত্রী পানি না দিয়ে শরবত দেন স্বামীকে। শরবত পান করে স্বামী অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

“জরুরি বিভাগের চিকিৎসক অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসাপাতালে (মিটফোর্ড) পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থান ওইদিন বিকালে তার মৃত্যু হয়।”

মান্নানের ভাগনি মিনু আক্তার বলেন, মান্নান সৌদি আরব প্রবাসী ছিলেন। চার মাস আগে দেশে ফিরেছেন। দীর্ঘদিন ধরে স্বামী ও স্ত্রীর মধ্যে পারিবারিক দ্বন্দ্ব চলছিল।

মান্নান বেপারী সোনাতলা গ্রামের সামিজ উদ্দিন বেপারীর ছেলে। রুনা একই ইউনিয়নের মধ্য সোনাবাজু গ্রামের মৃত তাইজউদ্দীনের মেয়ে।