শার্শায় গৃহবধূর ঝুলন্ত লাশ, পিটিয়ে হত্যার অভিযোগ

যশোরের শার্শা উপজেলায় এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে, যাকে যৌতুকের জন্য পিটিয়ে হত্যা করা হয় বলে অভিযোগ স্বজনদের।

বেনাপোল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 April 2018, 01:02 PM
Updated : 20 April 2018, 01:02 PM

শুক্রবার বাগআচড়া সাতভাই পাড়ায় এ ঘটনা ঘটেছে বলে বাগআচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ওসি হুমাউন কবীর জানান।

মৃত গৃহবধূ জোহরা খাতুন (৩৪) উপজেলার বালুন্ডা গ্রামের নূর ইসলামের মেয়ে এবং বাগআচড়া সাতভাই পাড়ার মোসলেম গাজির ছেলে রিপন হোসেন গাজির স্ত্রী।

জোহরার বাবা নূর ইসলাম বলেন, “রিপন যৌতুকের দাবিতে প্রায় আমার মেয়েকে মারধর করত। আমি মেয়ের ভবিষ্যতের কথা ভেবে যৌতুকের টাকা দিয়ে তাকে বিদেশে পাঠাই।

“দুই বছর হলো বিদেশ থেকে ফিরে আবার মেয়েকে মারধর করে টাকা আনতে পাঠাত। টাকা দিলে কিছুদিন ভাল থাকত; তারপর আবার একই। সে আমার মেয়েকে পিটিয়ে হত্যা করেছে।”

জোহরার মা মেহেরুন নেছা বলেন, “১৭ বছর বয়সে মেয়ের বিয়ে দিয়েছি। তাদের ঘরে দুটি সন্তান রয়েছে। যৌতুকের দাবি মিটাতে পারেনি বলে আমার মেয়েকে পিটিয়ে হত্যা করে টাঙিয়ে রেখেছে। আমি মেয়ে হত্যার বিচার চাই।”

ওসি হুমাউন কবীর বলেন, “জোহরার বাবার কাছ থেকে অভিযোগ পেয়ে দুপুরে লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।”

লাশ ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং আসামি আটকের চেষ্টা চলছে বলে জানান ওসি।