মঞ্জুর বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ খালেকের

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর বিরুদ্ধে হলফনামায় তথ্য গোপনের অভিযোগ করেছেন আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আব্দুল খালেক।

খুলনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 April 2018, 03:06 PM
Updated : 18 April 2018, 03:06 PM

বুধবার তিনি বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়ার কাছে এ অভিযোগ দাখিল করেন বলে খুলনা মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুন্সী মো. মাহবুব আলম সোহাগ জানিয়েছেন।

সোহাগ জানান, লিখিত অভিযোগে তালুকদার খালেক উল্লেখ করেন, মঞ্জু জয়েন্ট স্টক কোম্পানির নিবন্ধিত ডেভেলপার প্রতিষ্ঠান খুলনা প্রোপার্টিজ লিমিটেডের একজন শেয়ার হোল্ডার। তিনি ওই কোম্পানির এক হাজার ৪০০ শেয়ারের মালিক।

“কিন্তু এই তথ্যটি তিনি হলফনামায় গোপন করেছেন; যার ফলে তার মনোনয়নপত্র বাতিলযোগ্য।”

অভিযোগের সঙ্গে মঞ্জুর মালিকানাধীন খুলনা প্রোপাটিজ লিমিটেডের শেয়ার হোল্ডারের অনুলিপি তালুকদার খালেক সংযুক্ত করেছেন বলে জানান তিনি।

সেইসঙ্গে তার অভিযোগের সত্যতা যাচাই করে বিএনপি প্রার্থী মঞ্জুর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন বলে জানান সোহাগ।

এ ব্যাপারে দুপুরে মঞ্জু সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, কয়েকজনে মিলে খুলনা প্রপার্টিজ লিমিটেড নামে একটি ডেভেলপার প্রতিষ্ঠান গঠন করলেও ব্যাংক ঋণ না পাওয়ায় তা শুরুতেই মৃত্যুবরণ করেছে।

গত ১৬ এপ্রিল মঞ্জু আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেকের বিরুদ্ধে হলফনামায় তথ্য গোপনের লিখিত অভিযোগ করেন। মঙ্গলবার খালেকের বিরুদ্ধে নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের আরেকটি লিখিত অভিযোগ করেন মঞ্জু।