হাসিনা প্রতিশ্রুতি বাস্তবায়ন করেননি: এরশাদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণকে দেওয়া তার প্রতিশ্রুতগুলো বাস্তবায়ন করেননি বলে অভিযোগ করেছেন তার বিশেষ দূত জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 April 2018, 05:18 PM
Updated : 16 April 2018, 05:18 PM

সোমবার নীলফামারীর জলঢাকায় এক যোগদান অনুষ্ঠানে তিনি বলেন, ১০ টাকা কেজির চাল আর ঘরে ঘরে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে শেখ হাসিনা ক্ষমতায় এসেছিলেন।

“তবে শেখ হাসিনা তার দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারেননি। দেশের মানুষ ১০ টাকা কেজির চাল ৪০/৫০ টাকায় কিনছে আর বেকাররা চাকরিও পায়নি।”

উন্নয়ন যতটুকু হয়েছে সব ঢাকায় এবং ঢাকার বাইরে কোনো উন্নয়ন হয়নি অভিযোগ তুলে সাবেক রাষ্ট্রপতি বলেন, “আমি তিস্তা ব্যারেজ করেছিলাম, তবে তিস্তা আজ ধুধু বালুচর। তিস্তা নদীতে এখন গরুর গাড়ি চলে।”

বর্তমান সরকারের সময় মানুষ অত্যাচার, খুন, গুম আর জুলুম ছাড়া কিছুই পায়নি। আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় আসলে দেশের মানুষ শান্তিতে থাকবে বলে প্রতিশ্রুতি দেন এরশাদ।

দুপুরে জলঢাকা ডাকবাংলো মাঠে জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে এক জনসভায় উপস্থিত ছিলেন এরশাদ।

এখানে বিভিন্ন দলের শতাধিক কর্মী এরশাদের হাতে ফুলের তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

জলঢাকা উপজেলা জাতীয় পার্টির সভাপতি শাহ্ আব্দুল কাদের বুলু চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম মঞ্জুর সঞ্চালনায় দলের কো-চেয়ারম্যান জি এম কাদের,  প্রেসিডিয়াম সদস্য খালেদ আক্তার, স্থানীয় সরকার ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তাফা প্রমুখ বক্তব্য রাখেন।