টাঙ্গাইলে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ২

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় এক কিশোরীকে ধর্ষণের মামলায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 April 2018, 04:06 PM
Updated : 13 April 2018, 04:06 PM

মির্জাপুর থানায় মামলা হওয়ার পর বৃহস্পতিবার রাতে সখিপুর ও মির্জাপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে মির্জাপুর থানার এসআই মো. মিজান জানান।

গ্রেপ্তাররা হলেন সখিপুর উপজেলার ঢাকিপাড়া চাকদহ বেরিবাড়ি গ্রামের অমৃত মন্ডলের ছেলে গকুল সরকার (২৫) ও তার চাচাত ভাই বিপুল সরকার (২৩)।

মামলায় অভিযোগ করা হয়, গকুল সরকার এক বছর আগে সিঙ্গাপুর থাকাকালে ফেসবুকের মাধ্যমে মির্জাপুরের ফতেপুর ইউনিয়নের থলপাড়া গ্রামের এক কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। সম্প্রতি গকুল দেশে ফিরে আসেন।

অভিযোগে বলা হয়, গত ৭ এপ্রিল ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে মির্জাপুর বাইপাস বাসস্ট্যান্ড এলাকায় নিয়ে আসেন গকুল। সেখান থেকে অটোরিকশায় করে উপজেলার গোড়াই শিল্পাঞ্চলের সৈয়দপুর এলাকায় তার চাচাত ভাই বিপুল সরকারের ভাড়া বাসায় নিয়ে যান।

বিয়ের প্রলোভনে সেখানে তাকে ধর্ষণ করে গকুল। পরে কোর্ট ম্যারেজ করার কথা বলে দুপুরে গকুল ও বিপুল তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের সামনে বসিয়ে গলার চেইন ও হাতের আংটি নিয়ে পালিয়ে যায় বলে মেয়েটি মামলায় অভিযোগ করেন।

পরে রাত ১১টার দিকে স্থানীয় লোকজনের সহায়তায় মেয়েটি মির্জাপুর ফিরে পরিবারের সদস্যদের বিষয়টি জানান এবং বৃহস্পতিবার নিজে মির্জাপুর থানায় গিয়ে ধর্ষণের অভিযোগ দেন।  

এসআই মিজান বলেন, ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার সরকারি বন্ধ থাকায় ডাক্তারি পরীক্ষার জন্য শনিবার তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে।