সোনারগাঁয়ে গুলিবিদ্ধ হওয়ার পরদিন ‘ডাকাতের’ মৃত্যু

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গ্রেপ্তার হয়ে পুলিশের গুলিতে আহত হওয়ার একদিন পর হাসপাতালে এক যুবকের মৃত্যু হয়েছে, যাকে ডাকাত বলছে পুলিশ।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 April 2018, 02:43 PM
Updated : 11 April 2018, 02:45 PM

বুধবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় বলে জানান সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম।

মৃত খোকন মিয়া (৩২) রূপগঞ্জ উপজেলার ছনপাড়া গ্রামের হাবু সিকদারের ছেলে।

সোনারগাঁ থানার এসআই আব্দুল হক সিকদার বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর সেতু থেকে মেঘনা সেতু পর্যন্ত কয়েকটি ডাকাত চক্র দীর্ঘদিন যাবৎ বিভিন্ন প্রাইভেটকার ও পণ্যবাহী ট্রাকে ছিনতাই ও ডাকাতি করে আসছিল।

“মঙ্গলবার রাতে উপজেলার টিপুরদী এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ডাকাতি প্রস্তুতিকালে ডাকাত খোকন, জনি, রুবেল ও সাদ্দামকে গ্রেপ্তার করে।

“এক পর্যায়ে খোকন পালিয়ে যাওয়ার সময় পুলিশের গুলিতে সে আহত হয়। গুলিবিদ্ধ খোকনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।”

গ্রেপ্তার অন্যরা হলেন রূপগঞ্জের ছনপাড়া এলাকার তারা মিয়ার ছেলে রুবেল (১৯), মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার বিভানদি গ্রামের জব্বার মিয়ার ছেলে সাদ্দাম ওরফে টোকাই সাদ্দাম (২৫) এবং নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার বসুরবাগ গ্রামের আনোয়ার হোসেনের ছেলে জনি (২২)।

তাদের কাছ থেকে একটি দেশে তৈরি পিস্তল, একটি চাপাতি, একটি বটি, দুটি রামদা ও চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয় বলে জানান ওসি মোরশেদ।