লালমনিরহাটে স্কুল শিক্ষকের উপর হামলা

পোষা কুকুরের আক্রমণের জের ধরে লালমনিরহাটের আদিতমারী উপজেলায় এক স্কুল শিক্ষককে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

লালমনিরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 April 2018, 06:12 PM
Updated : 2 April 2018, 06:12 PM

সোমবার পলাশী ইউনিয়নের মহিষাশ্বহর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত মহিষখোচা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সংস্কৃতের সাবেক শিক্ষক অমলেন্দু বর্মন রতনকে (৬২) লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অমলেন্দু বর্মন রতন পলাশী ইউনিয়নের মহিষাশ্বহর গ্রামের মৃত কল্পনাথের ছেলে। তিনি মহিষখোচা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সংস্কৃতের সাবেক শিক্ষক।

স্থানীয়রা জানান, স্কুল শিক্ষক অমলেন্দু বর্মনের বাড়ির একটি কুকুর সোমবার সকালে প্রতিবেশী আব্দুল মান্নানকে আক্রমণ করে। বিষয়টি জানতে পেয়ে মান্নানের ছেলে ফরহাদ হোসেন (৩৫) কুকুরের মালিক অমলেন্দু বর্মনের উপর হামলা চালান। ওই সময় অমলেন্দু নিজের ক্ষেতে কাজ করছিলেন। এ সময় ওই শিক্ষক পায়ে জখম হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অমলেন্দু বর্মন বলেন, কাজে ব্যস্ত থাকা অবস্থায় হঠাৎ ফরহাদ এসে কিছু বুঝে উঠার আগেই লাঠি দিয়ে মারপিট শুরু করে। এতে তিনি তার ডান পায়ে প্রচণ্ড আঘাত পান।

সুস্থ হওয়ার পর তিনি আইনের আশ্রয় নেবেন বলে জানান।

লালমনিরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তানিয়া তাসনিম মুনমুন বলেন, ওই শিক্ষকের পায়ের এক্স-রে করা হয়েছে। তার পায়ের হাড়ের কী অবস্থা রিপোর্ট এলেই বোঝা যাবে। চিকিৎসা চলছে; সুস্থ হতে বেশ কিছু দিন সময় লাগবে।

প্রতিনিধি/ডিডি/০০০৭ ঘ.