নড়াইলে ভাটার মালিককে গুলি, আটক ১

নড়াইলের লোহাগড়া উপজেলায় ‘ব্যবসায়িক দ্বন্দ্বের জেরে’ এক ইটভাটা মালিককে গুলি করা হয়েছে।

নড়াইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 March 2018, 09:11 AM
Updated : 30 March 2018, 09:11 AM

আহত খান কামরুজ্জামান কোমর (৫০) উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের খান ব্রিকসের মালিক। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নড়াইল সদর হাসপাতালের চিকিৎসক আ ফ ম মশিউর রহমান বাবু বলেন, “তার পিঠের ডান পাশে একটি গুলি লেগেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।”

কামরুজ্জামানের ভাতিজা শিহাব খানের অভিযোগ, ইটভাটার ব্যবসা নিয়ে দ্বন্দ্বের জেরে লাহুড়িয়া হাইস্কুলের সামনে থেকে মিল্টন জমাদ্দার তাকে গুলি করে হত্যাচেষ্টা চালান।

কামরুজ্জামানের স্ত্রী সালমা বেগম বিডিনিউজ টোয়েন্টিফো ডটকমকে বলেন, “বৃহস্পতিবার রাত ১১টার দিকে কামরুজ্জামান আমাকে মোবাইল ফোনে জানান, তার সঙ্গে একই গ্রামের এম জে বি ইটভাটার মালিক মিল্টন জমাদ্দারের ঝামেলা হচ্ছে। এই বলে তিনি লাইন কেটে দেন। এর কিছুক্ষণ পর বাড়ির সামনে এসে তিনি আমাকে ডাকতে ডাকতে বলেন, তাকে গুলি করেছে।”

কামরুজ্জামানের সঙ্গে মিল্টন জমাদ্দারের ব্যবসায়িক দ্বন্দ্ব থাকতে পারে বলে জানিয়েছেন লাহুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. দাউদ হোসেনও।

লোহাগড়া থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, খবর শোনার পরই তিনি নড়াইল সদর হাসপাতালে গিয়ে নিরাপত্তাসহ চিকিৎসার ব্যাপারে খোঁজখবর নিয়েছেন।

পুলিশ ঘটনা তদন্ত করছে জানিয়ে তিনি বলেন, ব্যবসায়িক দ্বন্দ্বের জেরে গুলি করা হতে পারে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে। আর জিজ্ঞাসাবাদের জন্য মিল্টন জামাদ্দারের বাবা ইদ্রিস জমাদ্দারকে রাতেই তার বাড়ি থেকে আটক করা হয়েছে।

এ বিষয়ে মিল্টন জামাদ্দারের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে ফোন বন্ধ পাওয়া গেছে।