কুলাউড়ায় ট্রেনের নিচে তরুণ-তরুণীর মৃত্যু

মৌলভীবাজারের কুলাউড়া লংলা রেলস্টেশনের কাছে ট্রেনের নিচে তরুণ-তরুণীর মৃত্যু হয়েছে; তারা আত্মহত্যা করতে পারে বলে পুলিশের ধারণা।

মৌলভীবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 March 2018, 07:54 AM
Updated : 30 March 2018, 11:39 AM

জেলার অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ জানান, লংলা রেলস্টেশনের কাছে নর্তন সৈয়দবাড়িতে শুক্রবার ভোরে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন সন্ধ্যা সাংমা (১৮) নামে এক তরুণী ও কুলাউড়া ডিগ্রি কলেজের ছাত্র জয় মারমা (২২)। তারা মেরিনা চা-বাগান এলাকার বাসিন্দা ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

কুলাউড়া জিআরপি থানার ওসি আবদুল মালেক বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ গিয়ে দুইজনের ছিন্নভিন্ন লাশ দেখতে পায়। পুলিশ সেখানে তিনটা ভাঙা মোবাইল ফোনসেট দেখতে পায়।

ফোনসেট থেকে সিম বের করে বিভিন্ন জায়গায় কথা বলে তাদের  পরিচয় শনাক্ত করা হয় জানিয়ে তিনি বলেন, বৃহস্পতিবার রাতে মেরিনা চা-বাগান এলাকায় খ্রিস্টানদের একটি ধর্মীয় অনুষ্ঠানের পর থেকে তারা নিখোঁজ হন।

“তারা পরস্পরের আত্মীয়। তাদের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু পরিবার মেনে নেয়নি। এ থেকে ধারণা করা হচ্ছে তারা হয়ত আত্মহত্যা করেছে।”

ওই এলাকার ঠিকাদার বাদশা মিয়া দুইজনের মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে যান জানিয়ে তিনি বলেন, “কেউ কেউ বলছে তারা ট্রেন থেকে লাফ দিয়েছে, কেউ কেউ বলছে তারা ট্রেনের নিচে আত্মহত্যা করেছে। একজনের লাশ ট্রেন লাইনে আর অন্যজনের লাশ লাইনের বাইরে দেখা গেছে।”