সাতক্ষীরায় আ.লীগের সভায় হামলার ঘটনায় যুবলীগ নেতা গ্রেপ্তার

সাতক্ষীরায় আওয়ামী লীগের আলোচনা সভায় হামলার ঘটনায় দায়ের করা মামলায় জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সাতক্ষীরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 March 2018, 05:43 AM
Updated : 27 March 2018, 09:03 AM

জেলার অতিরিক্ত পুলিশ সুপার কে এম আরিফুল হক জানান, খুলনার একটি বাড়ি থেকে সোমবার গভীর রাতে মান্নানকে তারা গ্রেপ্তার করেন।

সোমবার বিকালে সাতক্ষীরা শহরের শহীদ আলাউদ্দিন চত্বরে পৌর আওয়ামী লীগ অয়োজিত স্বাধীনতা দিবসের আলোচনা সভায় হামলার ওই ঘটনায় দশ নেতাকর্মী আহত হন।

জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নানের নেতৃত্বে একটি মিছিল থেকে ওই হামলা চালানো হয় বলে আওয়ামী লীগ নেতাকর্মীদের অভিযোগ।

কিন্তু হামলার কথা অস্বীকার করে মান্নান তার ওপর হামলার পাল্টা অভিযোগ আনেন জেলা যুবলীগের নেতা মীর মহিতুল আলম, জেলা তাঁতী লীগের সভাপতি মীর শাহিন, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোস্তাকসহ কয়েকজনের বিরুদ্ধে। 

হামলায় আহত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বলেও সোমবার তিনি ফোনে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের কাছে দাবি করেন।

পুলিশ সুপার আরিফুল বলেন, হামলার ঘটনায় সোমবার রাতে স্থানীয় আওয়ামী লীগ নেতা জয়নুল আবেদীন জোসি সাতক্ষীরা সদর থানায় একটি মামলা করেন। সেখানে মান্নানসহ ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও ২৫ জনকে আসামি করা হয়।

মামলা হওয়ার পর রাতেই মান্নানের মোবাইল ফোন ট্র্যাক করে তাকে গ্রেপ্তার করে পুলিশ। বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান পুলিশ সুপার।