‘পাওনা টাকার মামলা করায়’ ঝলসে দিল গৃহবধূর মুখ

‘পাওনা টাকার জন্য মামলা করায়’ পটুয়াখালীতে এক গৃহবধূর মুখে দাহ্য পদার্থ নিক্ষেপ করে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে ভাসুর ও তার ছেলের বিরুদ্ধে।

পটুয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2018, 01:12 PM
Updated : 24 March 2018, 01:12 PM

শনিবার জেলা শহরে এ ঘটনা ঘটে বলে ওই গৃহবধূ ও তার ছেলের অভিযোগ।

দগ্ধ শিরিন আক্তারকে (৩৫) পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিরিন বরগুনার গাবতলী গ্রামের বাসিন্দা আবু তালেব মিয়ার স্ত্রী।

পটুয়াখালী সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল বাশার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, দুপুরে খবর শুনে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে।

“দাহ্য পদার্থে ওই নারীর কপাল ও মুখ ঝলসে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর প্রক্রিয়া চলছে।”

রোগীর স্বজনদের বরাত দিয়ে বাশার জানান, পাওনা টাকার জের ধরে ওই নারীর ভাসুরদের সঙ্গে বিরোধের কারণে এ ঘটনা ঘটেছে বলে ভিকটিম ও তার ছেলের অভিযোগ।

তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে, বলেন পরিদর্শক বাশার।

শিরিন আক্তারের ছেলে রাহাত হাসপাতালে সাংবাদিকদের বলেন, তার মা চার মাস ধরে ফরিদপুরে আটরশি পীর সাহেবের মাজারে কাজ করে আসছেন।

রাহাত বলেন, কিছুদিন আগে বড় চাচা (শিরিন আক্তারের ভাসুর) আব্দুল লতিফ তার মাকে ফোনে বলেন পটুয়াখালী ম্যাজিস্ট্রেট আদালতে দায়ের করা মামলাটি উঠিয়ে নিলে তিনি (লতিফ) পাওনা টাকা দিয়ে দেবেন।

এতে শিরিন রাজি হয়ে যান উল্লেখ করে রাহাত বলেন, এরপর আব্দুল লতিফ, তার ছেলে ইমরান এবং প্রতিবেশী নজরুল ফরিদপুর মাজার শরীফ থেকে শিরিনকে একটি বাসে করে শনিবার সকালে পটুয়াখালী নিয়ে আসেন।

“আইনজীবীর চেম্বারে যাওয়ার কথা বলে মাকে পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের পূর্ব পাশে ডিসি স্কয়ার মাঠে নিয়ে তরল জাতীয় দাহ্য পদার্থ মুখে নিক্ষেপ করে পালিয়ে যায় তারা।”

রাহাত বলেন, “পরে তারা আমাকে ফোন করে মায়ের অবস্থার কথা জানায় এবং আমাকে সর্তক হতে হুমকি দেয়।”

এরপর রাহাত পটুয়াখালীতে এসে তার মাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন বলে জানান।  

হাসপাতালের সিনিয়র নার্স তানিয়া আক্তার বলেন, যেকোনো দাহ্য পদার্থে আক্রান্ত হয়ে তার মুখমণ্ডল ঝলসে গেলেও বর্তমানে তিনি আশঙ্কামুক্ত। দ্রুত উন্নত চিকিৎসা প্রয়োজন।

এ ব্যাপারে ইমরান অভিযোগ অস্বীকার করে বলেন, “তারা মিথ্যা নাটক সাজিয়ে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র চালাচ্ছে। আমরা এর কিছুই জানি না।”