ঢাকা-না’গঞ্জ রুটে ট্রেন-ট্রাক সংঘর্ষ

নারায়ণগঞ্জে রেল লাইনের উপর বিকল হওয়া একটি ট্রাক ট্রেনের ধাক্কায় দুমড়েমুচড়ে গেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 March 2018, 05:19 PM
Updated : 18 March 2018, 05:19 PM

রোববার রাত সাড়ে ৮টার দিকে নগরীর ফলপট্টি ১ নম্বর রেল গেইট এলাকায় এ দুর্ঘটনার পর ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল দুর্ঘটনা কবলিত ট্রাকটি সরিয়ে নিলে রাত ১০টার দিকে ট্রেন চলাচল শুরু হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গম বোঝাই একটি ট্রাক রেল লাইনের উপর ওঠার পরই ইঞ্জিন বিকল হয়ে পড়ে। অনেক চেষ্টা করেও ট্রাকটি চালু না হওয়ায় চালক ও হেলপার গাড়ি থেকে নেমে পালিয়ে যান।

এ সময় ঢাকা থেকে নারায়ণগঞ্জগামী একটি ট্রেন এসে ধাক্কা দিলে ট্রাকটি উল্টে লাইনের উপর পড়ে যায়। এতে মালবাহী ট্রাকটি দুমড়েমুচড়ে যায়। ট্রাকের ভেতরে থাকা গমের বস্তা রেল লাইনের উপরে পড়ে।

রেলওয়ের নারায়ণগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনর্চাজ সহকারী টাউন সাব ইন্সপেক্টর (এটিএসআই) বিশ্বজিৎ সরকার জানান, রেল লাইনের উপর মালবাহী ট্রাকের ইঞ্জিন বিকল হয়ে পড়লে ট্রেন এসে ধাক্কা দেয়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। 

রেলওয়ের নারায়ণগঞ্জ স্টেশন মাস্টার গোলাম মোস্তফা জানান, ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষের কারণে সিডিউল বিপর্যয় হয়েছে। ট্রেনটি রাত সাড়ে ৮টায় ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু ট্রেনটি ঢাকা থেকে নারায়ণগঞ্জ আসে লেট করে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি সরিয়ে নেওয়া হলে রাত সোয়া ১০টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।