সরকার মিথ্যাকে সত্য আর সত্যকে মিথ্যা বলছে: ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার মিডিয়ার সামনে মিথ্যাকে সত্য আর সত্যকে মিথ্যা বলছে।

খুলনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 March 2018, 02:23 PM
Updated : 10 March 2018, 02:23 PM

চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে শনিবার খুলনার কেডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ের সামনে বিভাগীয় জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন তিনি।

নগরীর শহীদ হাদিস পার্কে সমাবেশের অনুমতি না পাওয়ায় দলীয় কার্যালয়ের সামনে সমাবেশের আয়োজন করে বিএনপি।

এ সময় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং সংসদ ভেঙে দেওয়ার দাবি জানান ফখরুল।

বিএনপি মহাসচিব বলেন, “এ সরকার বিচার বিভাগ সম্পূর্ণ ধংস করে দিয়েছে। প্রধান বিচারপতিকে বন্দুকের মুখে পদত্যাগ ও বিদেশ যেতে বাধ্য করেছে।

“আওয়ামী লীগের মন্ত্রী নেতারা পুকুর চুরি করছে, ব্যাংক লুট করা হচ্ছে। সরকার শুধু বাগাড়ম্বর করছে। মিডিয়ার সামনে মিথ্যাকে সত্য আর সত্যকে মিথ্যা বলছে।”

তিনি বলেন, “১০ টাকা কেজি চাল খাওয়াবে বলেছিল, এখন চালের দাম ৬০/৭০ টাকা। পেট্রোল, ডিজেল, গ্যাস, বিদ্যুতের দাম বাড়িয়ে দিয়েছে।”

শুধু খালেদা জিয়ার মুক্তির আন্দোলন নয়, সঙ্গে গণতন্ত্র, দেশ রক্ষা ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের আন্দোলন শুরু হয়েছে বলে মন্তব্য করেন তিনি।

“এ আন্দোলনে আমরা বিজয়ী হবই। কারাগারে দেশনেত্রী খালেদা জিয়া মনোবল হারাননি, তিনি আগের চেয়ে আরও তেজস্বী রয়েছেন। ফলে আমাদেরকে আরও ত্যাগ স্বীকারের মাধ্যমে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।”

খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে জনসভায় বক্তৃতা করেন দলের স্থায়ী কমিটির সদস্য আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ।