‘বিস্কুটের লোভ দেখিয়ে’ তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

নীলফামারীতে ‘বিস্কুটের লোভ দেখিয়ে’ তৃতীয় শ্রেণির এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে।

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 March 2018, 07:47 PM
Updated : 2 March 2018, 11:07 AM

বৃহস্পতিবার দুপুরে জেলা সদরের পলাশবাড়ি ইউনিয়নের সীমান্তপাড়ায় এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। মেয়েটি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নীলফামারী সদর থানার ওসি বাবুল আকতার জানিয়েছেন, শুক্রবার বিকালে শিশুটির বাবা বাদী হয়ে নীলফামারী সদর থানায় প্রতিবেশী শুকুর আলীকে (৪৫) আসামি করে মামলা করেছেন। শুকুর আলী পলাতক রয়েছেন।

মেয়েটির মা সাংবাদিকদের বলেন, বিভিন্ন বাড়িতে কাজ করে সংসার চালান তিনি। তার স্বামী দিনমজুর; ঢাকায় একটি ইটভাটায় কাজ করেন।

“প্রতিদিনের মতো সকালে মানুষের বাড়িতে ঝিঁয়ের কাজে গিয়ে সন্ধ্যায় বাড়িতে আসি। এসে দেখি, আমার মেয়ে বিছানায় শুয়ে যন্ত্রণায় কাতরাছে, তার পরনের প্যান্ট বেয়ে রক্ত ঝরছে।

“এ সময় মেয়েকে জিজ্ঞাসা করলে সে জানায়, দুপুরে দিকে বাড়ির বাইরে খেলছিল। তখন প্রতিবেশী শুকুর আলী তাকে বিস্কুটের লোভ দেখিয়ে বাড়ির পাশের একটি ভুট্টা ক্ষেতে নিয়ে ধর্ষণ করে সেখানে রেখে পালিয়ে যায়।”

প্রতিবেশীদের সহযোগিতায় সন্ধ্যার দিকে মেয়েক নীলফামারী সদর হাসপাতালে নিয়ে আসেন তিনি। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসকরা তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রাত ১১টার দিকে মেয়েটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নীলফামারী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তানভীর আহমেদ শাহ্ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “প্রাথমিকভাবে মেয়েটিকে ধর্ষণের আলামত পাওয়া গেছে। মেয়েটির রক্তক্ষরণ বেশি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।”