প্রধানমন্ত্রী শনিবার খুলনা আসছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার খুলনা সফরে আসছেন।

খুলনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 March 2018, 10:14 AM
Updated : 1 March 2018, 10:14 AM

সফরে বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তি প্রস্থর স্থাপন ছাড়াও আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন তিনি।

খুলনা জেলা প্রশাসক মো. আমিন উল আহসান জানান, শনিবার বেলা ১১টায় খালিশপুরের ঈদগাহ ময়দানে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের জাতীয় সম্মেলনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। এরপর বেলা ৩টায় খুলনা সার্কিট হাউজ মাঠে ৪৭টি সমাপ্ত প্রকল্পের উদ্বোধন ও ৫২টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।

এরপর তিনি একইস্থানে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন বলে জানান জেলা প্রশাসক।

প্রধানমন্ত্রীর খুলনায় আগমন উপলক্ষে দলীয় নেতা কর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক জানান, প্রধানমন্ত্রীর জনসভা সফল করার জন্য গত ১৫ দিন ধরে নেতা-কর্মীরা বিভিন্ন থানা, ওয়ার্ডে প্রচার ও শুভেচ্ছা মিছিল করছে। সার্কিট হাউজ ময়দানে বিশাল নৌকার আদলে মঞ্চ তৈরির কাজ শেষের পথে।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খুলনা আগমনকে ঘিরে বৃহস্পতিবার দুপুরে সার্কিট হাউজ মাঠে এক প্রেস ব্রিফিংয়ে সার্বিক নিরাপত্তার বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার হুমায়ুন কবির।

তিনি বলেন, খালিশপুর ঈদগাহ ময়দান ও সার্কিট হাউজে প্রধানমন্ত্রীর জনসভায় নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে তিনস্তরে সাড়ে তিন হাজার পুলিশ দায়িত্ব পালন করবে।

এছাড়া খালিশপুর ঈদগাহ ময়দানে সম্মেলন স্থলে ১৬টি ক্লোজ সার্কিট ক্যামেরা, খালিশপুর থেকে খুলনা সার্কিট হাউজে পর্যন্ত বিভিন্ন সড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টে ৩২টি এবং সার্কিট হাউজ মাঠে ৩৫টি ক্লোজ সার্কিট ক্যামেরা স্থাপন করা হচ্ছে বলে জানান তিনি।