অটোরিকশা থেকে নামিয়ে তরুণীকে ধর্ষণ

রাজবাড়ীতে অটোরিকশা থেকে নামিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে তিন যুবককে কারাগারে পাঠিয়েছে আদালত।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Feb 2018, 06:21 PM
Updated : 25 Feb 2018, 06:23 PM

রোববার রাজবাড়ীর বিচারিক হাকিম আদালত এ আদেশ দেয়।

শুক্রবার রাতে ফরিদপুর-রাজবাড়ী সীমান্ত এলাকা বসন্তপুর এলাকায় এ ঘটনা গটে বলে জানান ফরিদপুর র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানির অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন।

গ্রেপ্তার তিন যুবক হলেন অটোরিকশা চালক রানা মোল্লা (২৪), তার দুই সহযোগী মামুন মোল্লা (২০) ও হান্নান সরদার (২৬)। রানা ও হান্নান রাজবাড়ী সদরের বসন্তপুর ইউনিয়নের মজলিসপুর গ্রামের বাসিন্দা। মামুনের বাড়ি খানখানাপুর ইউনিয়নের দত্তপাড়া গ্রামে।

র‌্যাবের ওই কর্মকর্তা বলেন, এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে রোববার সকালে রাজবাড়ী সদর থানায় মামলা করেন। ওই তরুণী একজন চিকিৎসক।

মামলার বরাত তিনি জানান, শুক্রবার তিনি ঢাকা থেকে বাড়ি গোপালগঞ্জের যাচ্ছিলেন। রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকা থেকে ফরিদপুর যাওয়ার জন্য সন্ধ্যা ৭টার দিকে গাড়ি খুঁজছিলেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফরিদপুরের শিবরামপুরে নামিয়ে দেওয়ার কথা বলে ব্যাটারি চালিত অটোরিকশা চালক রানা মোল্লা তাকে গাড়িতে তোলেন। এসময় রানার দুই সহযোগী মামুন ও হান্নান ওই গাড়িতে অবস্থান করছিল।

“পথে বসন্তপুর এলাকায় নির্জন স্থানে যাওয়ার পর তরুণীকে ইজি বাইক থেকে নামিয়ে চালক রানাসহ তারা তিনজন ধর্ষণ করে। পরে মোবাইল ফোনের মাধ্যমে আরও তিন-চারজনকে ডেকে আনা হয়। তারাও ওই তরুণীকে ধর্ষণ করে।”

এক পর্যায়ে তরুণীর চিৎকারে আশপাশের লোকজন এলে তারা পালিয়ে যায়। ওই তরুণী স্থানীয় এক বাড়িতে আশ্রয় নেন। পরদিন শনিবার সকালে তিনি ফরিদপুরে র‌্যাবকে বিষয়টি জানান, বলে র‌্যাব কর্মকর্তা রইছ।

রাজবাড়ী সদর থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন ভূইয়া বলেন, রাজবাড়ী সদর হাসপাতালে ওই তরুণীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। গ্রেপ্তারদের রাজবাড়ী আদালতে পাঠানো হলে আদালত জামিন আবেদন নাকচ করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।