সড়কে প্রাণ গেল কিশোরসহ ৪ জনের

একুশে ফেব্রুয়ারির ছুটির দিনে সড়ক দুর্ঘটনায় গাজীপুর, বাগেরহাট, দিনাজপুর ও রাজশাহীতে সাইকেল আরোহী কিশোরসহ চারজনের মৃত্যু হয়েছে।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Feb 2018, 07:46 AM
Updated : 21 Feb 2018, 08:15 AM

এছাড়াও নওগাঁর রানীনগর স্টেশনে ওভারব্রিজের সঙ্গে ধাক্কা লেগে ট্রেনের ছাদ থেকে পড়ে চারজনের মৃত্যু হয়েছে; আহত হয়েছেন আরও পাঁচজন।

অন্যদিকে বুধবার জামালপুর সদর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যাওয়া বাসের যাত্রীদের উদ্ধারকালে বিদ্যুতায়িত হয়ে স্থানীয় এক যুবকের মৃত্যু হয়।

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বুধবার সকাল পৌনে ১০টার দিকে কভার্ডভ্যানের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহত মতিউর রহমান সানি (৩৫) ময়মনসিংহের পাগলা থানার পাতলাশি গ্রামের মোসলেহ উদ্দিনের ছেলে।

মাওনা হাইওয়ে থানার এসআই সুজন কুমার পণ্ডিত জানান, ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মী ছুটিতে মোটরসাইকেল তার গ্রামের বাড়ি যাচ্ছিলেন। পথে মোহা সিএনজি ফিলিং স্টেশনের সামনে উল্টোপথে আসা একটি অটোর ধাক্কায় তিনি ছিটকে পড়েন। এ সময় একটি কভার্ডভ্যানের চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে বুধবার সকালে বাগেরহাট-খুলনা মহাসড়কের মাথাভাঙ্গায় অজ্ঞাত একটি যানবাহন দুই মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এতে একজন নিহত ও অন্যজন আহত হন।

বাগেরহাট কাটাখালি হাইওয়ে থানার এসআই জামাল শেখ বলেন, মাথাভাঙ্গা এলাকায় অজ্ঞাত একটি যানবাহনের ধাক্কায় ইশারাত আলী ঘটনাস্থলে মারা যায়। এতে আহত মোজাহার আলীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুই মোটরসাইকেল আরোহী বাগেরহাট সদরের চুলকাঠি বাজার দিয়ে দুধ কিনে বাড়িতে ফিরছিলেন বলে জানান তিনি।

পুলিশ জানিয়েছে, নিহত ইশারাত বাগেরহাট সদরের বিষ্ণুপুর ইউনিয়নের মাদ্রা বাদোখালী গ্রামের তফসের আলীর ছেলে। পেশায় ভাড়ার মোটরসাইকেল চালক ছিলেন তিনি।

দিনাজপুর প্রতিনিধি,

দিনাজপুর শহরের সুইহারীতে সিমেন্ট বোঝাই ট্রাক্টরের চাপায় এক কিশোরের মৃত্যু হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহত ওই কিশোরের (১৩) নাম পরিচয় জানা যায়নি।

কোতোয়ালি থানার ওসি রেদওয়ানুর রহিম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সকাল সাড়ে ১০টার দিকে সাইকেলে শহরের মির্জাপুরের দিকে যাচ্ছিল। এ সময় পিছন থেকে সিমেন্ট বোঝাই ট্রাক্টরের ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এই ঘটনায় চালক জাহাঙ্গীর আলমকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর বাগমারা উপজেলায় বাসের ধাক্কায় এক সাইকেল আরোহী নিহত হয়েছে।

বুধবার সকাল সাড়ে আটটার দিকে বাগমারা কারিগরি কলেজ মোড় এলাকায় এ ঘটনা ঘটে বলে বাগমারা থানার ওসি নাছিম আহমেদ জানান।

নিহত সাইকেল আরোহী মারিয়া ইউনিয়নের সূর্যপাড়া এলাকার মৃত আফসার আলীর ছেলে ইদ্রিস আলী (৫৫)।

ওসি নাছিম জানান, ভবানীগঞ্জ বাজারে কাজের সন্ধানে যাওয়ার পথে আত্রাই থেকে রাজশাহীগামী একটি বাস তাকে ধাক্কায় ছিটকে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।