১৯ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্রীর

প্রায় তিন সপ্তাহ আগে নিখোঁজ ময়মনসিংহের এক স্কুল ছাত্রীর সন্ধান পাওয়া যায়নি।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Feb 2018, 02:11 PM
Updated : 17 Feb 2018, 02:11 PM

পরিবারের দাবি, দশম শ্রেণির এই ছাত্রীকে (১৫) অপহরণ করা হয়েছে।

মেয়েটি ঈশ্বরগঞ্জ উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের পদুর বাহেরা গ্রামের বাসিন্দা এবং স্থানীয় সাক্ষীনি কোনাপাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

এ ঘটনায় পাঁচজনকে আসামি করে অপহরণ মামলা হয়েছে বলে ঈশ্বরগঞ্জ থানার ওসি বদরুল আলম খান জানিয়েছেন।

৯ই ফেব্রুয়ারি মেয়েটির বাবা বাদী হয়ে একটির অপহরণ মামলা করেন।

মামলায়িআসামিরা হলেন পার্শ্ববর্তী কোনাপাড়া গ্রামের মজিবুর রহমান (৪৮), তার ছেলে ইকবাল হোসেন (২৩), ভাই অলি মিয়া (৩৫), ভাই আবুল কাশেম (৫০) এবং কাশেমের ছেলে আলামিন (২২)।

প্রধান আসামি ইকবাল হোসেন পলাতক রয়েছেন। মজিবুর রহমান, আবুল কাশেম ও আলামিন জামিনে আছেন। অলি আছেন জেলহাজতে।

মেয়েটির বাবা ও মা জানান, ইকবাল প্রায়ই তাদের মেয়েকে বিরক্ত করত। তাদের পরিবারের সঙ্গে বিরোধ থাকায় ইকবাল বলত তাদের মেয়েকে অপহরণ করবে।

মেয়ে ২৯ জানুয়ারি স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় গিয়ে আর বাড়ি ফিরে আসেনি। সেদিন থেকে ইকবালও নিখোঁজ হয় বলে মামলায় উল্লেখ করা হয়।

আসামি মজিবুর রহমান বলেন, “আমার ছেলে ইকবাল আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজে অনার্স ৩য় বর্ষে পড়াশোনা করে। সে অপহরণ কাজে কোনোভাবেই জড়িত থাকতে পারে না। তারা আমাদের নামে অপহরণ মামলাসহ বাড়িঘরে আগুন দিয়ে হয়রানি করছে।”

তারুন্দিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হালিম বলেন, মজিবুর ও সাইফুলের পরিবারের মধ্যে পূর্ব বিরোধ রয়েছে। একাধিকবার দুপক্ষকে নিয়ে বসেও সমাধান হয়নি। এর জেরে অপহরণের ঘটনা ঘটে থাকতে পারে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি বদরুল আলম খান বলেন, অপহরণের অভিযোগে মামলা হওয়ার পরপরেই অলি মিয়া নামে একজনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। প্রধান আসামি ইকবাল হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।