ফরিদপুরে ২ ছিনতাই, ছুরিকাঘাতে আহত সেবিকা

ফরিদপুর শহরের ঝিলটুলীতে সোয়া এক ঘণ্টার ব্যবধানে দুটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।একটি ঘটনায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের একজন সেবিকা আহত হয়েছেন।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Feb 2018, 01:19 PM
Updated : 17 Feb 2018, 01:19 PM

অপর ঘটনায় একটি বেসরকারি প্রতিষ্ঠানের নারী কর্মীর কাছ থেকে ছিনতাই হয়েছে টাকাসহ ব্যাগ।   

শনিবার ঝিলটুলীর সোনালী ব্যাংক মোড় ও ভূমি অফিস সংলগ্ন এলাকায় এই দুটি ছিনতাইয়ে অংশ নেওয়ারা এসেছে মোটরসাইকেলে। ছিনতাইয়ের শিকার দুজনই কর্মজীবী নারী।

আহত অনিমা বিশ্বাস (৫০) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে।

অনিমার স্বামী ডা. নিপেন্দ্র নাথ বিশ্বাস জানান, সকাল সাড়ে ৭টার সময় অনিমা বিশ্বাস বাসা থেকে হাসপাতালে যাচ্ছিলেন রিকশায়।

“ঝিলটুলীর ভূমি অফিসের সামনে এলে ৩/৪টি মোটরসাইকেল তার গতিরোধ করে ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় বাধা দিলে ছিনতাইকারীরা তাকে ছুটিকাঘাত করে পালিয়ে যায়।”

ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক আবুল কালাম আজাদ বলেন, “গুরুতর আহত অনিমা বিশ্বাসকে ঢাকায় পাঠানো হয়েছে। তার মাথায় ছুরির আঘাত রয়েছে।”

ফরিদপুর কোতোয়ালি থানার এস আই বেলাল হোসেন বলেন, “পুলিশ বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্তের জন্য মাঠে নেমেছে। আশা করছি দ্রুত অপরাধের আইনের আওতায় আনতে পারব।”

অপর ঘটনাটি ঘটেছে সোনালী ব্যাংক মোড়ে।

এস আই বেলাল হোসেন জানান, ভোর সোয়া ৬টার সময় বর্ণা দাস (৪৫) নামের এক এনজিও কর্মী বাসা থেকে অফিসে যাচ্ছিলেন।

“সোনালী ব্যাংক মোড়ে দুই মোটরসাইকেল আরোহী তার গতিরোধ করে। এ সময় বর্ণা দাসের সঙ্গে থাকা ভ্যানিটি ব্যাগটি ছিনিয়ে নেয় তারা।”

বর্না দাসের ভাই নারায়ণ দাস বলেন, ছিনিয়ে নেওয়া ব্যাগে অফিসের ২০ হাজার টাকা ও তার ব্যবহৃত একটি এনড্রয়েড মোবাইল ফোন ছিল।