চকলেটে ‘পোকা’, সুপার সপ ব্যবস্থাপক গ্রেপ্তার

চকলেটে জীবন্ত পোকা পাওয়ার অভিযোগে গাজীপুরে একটি সুপার সপের ব্যবস্থাপক ও সহকারী ব্যবস্থাপককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Feb 2018, 03:19 PM
Updated : 14 Feb 2018, 03:37 PM

বুধবারের এ ঘটনায় গ্রেপ্তাররা হলেন স্বপ্ন সুপার সপের ওই শাখার ব্যবস্থাপক বিপুল কুমার দাস (৩৫) ও সহকারী ব্যবস্থাপক বিপ্লব হোসেন (২৫)।

গাজীপুরের আদালত পরিদর্শক মো. রবিউল ইসলাম জানান, গাজীপুর মুখ্য বিচারিক হাকিম আদালতের নাজির শাহ মো. মামুন দুপুরে আদালতের কর্মচারীদের খাওয়ার জন্য শহরের হাক্কানী সোসাইটিতে অবস্থিত স্বপ্ন সুপার সপ থেকে তিন প্যাকেট ‘ম্যাক্স চকো চকলেট’ কিনে আনেন।

“ওই চকলেট খাওয়ার জন্য প্যাকেট খুলে তারা ভেতর জীবন্ত পোকা দেখতে পান। পরে বিষয়টি নিয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে জয়দেবপুর থানা পুলিশকে জানান।”

পরিদর্শক রবিউল আরও জানান, পরে জয়দেবপুর থানার এসআই হুমায়ূন কবির ঘটনাস্থলে গিয়ে তিন প্যাকেট চকলেট জব্দ করেন এবং পরে স্বপ্ন সুপার সপে গিয়ে আরও দুটি চকলেটের প্যাকেট খুলে তাতেও পোকা দেখতে পান।

গাজীপুর সদর থানার ওসি আমিনুল ইসলাম জানান, নষ্ট ও খাবার অযোগ্য বস্তু হেফাজতে রেখে বিক্রি করার অপরাধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে।

এ ব্যাপারে স্বপ্নের ওই দোকানের বিক্রয়কর্মী মো. হাবিবুল্লাহ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, দুইজনকে আটক করার কথা তিনি শুনেছেন।

তবে কী কারণে তাদের আটক করা হয়েছে তা তিনি বলতে অস্বীকৃতি জানান।