ছাত্রলীগনেতাকে নিয়ে শেরপুর আ.লীগের দ্বন্দ্ব প্রকাশ্যে

জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির এক নেতাকে নিয়ে শেরপুর আওয়ামী লীগের দুই পক্ষের দ্বন্দ্ব প্রকাশ্যে রূপ নিয়েছে।

শেরপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Feb 2018, 03:44 PM
Updated : 2 Feb 2018, 03:44 PM

দুই পক্ষ শুক্রবার শহরে দুটি সংবাদ সম্মেলন করে নবগঠিত জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিনের পক্ষে ও বিপক্ষে বক্তব্য দেন।

মতিনের পক্ষে শহরের আলীশান হোটেলে সংবাদ সম্মেললনে অংশ নেন জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিক, সহ-সভাপতি মজদুল হক মিনু, সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম সেলু, শহর আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, সাধারন সম্পাদক প্রকাশ দত্ত, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম।

সংবাদ সম্মেললনে আতিক বলেন, “মতিন কোনো ধরনের লীগবিরোধী কাজের সঙ্গে জড়িত নন।”

গত ২৮ জানুয়ারি শেরপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়। এর পরপরই মতিন লীগবিরোধী ছিলেন বলে প্রতিবাদ শুরু হয়। ফলে এই কমিটি স্থগিত করা হয়েছে।

আতিক এই স্থগিতাদেশ প্রত্যাহারের দাবি জানিয়েছেন।

অপরদিকে মতিনের বিপক্ষে গোডাউন মোড়ে সংবাদ সম্মেলনে যোগ দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুন্নাহার কামাল, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো. আখতারুজ্জামান, জেলা যুবলীগ সভাপতি মো. হাবিবুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইফতেখার হোসেন কাফী জুবেরী, জেলা কৃষকলীগ সভাপতি আব্দুল কাদির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ছানোয়ার হোসেন ছানু।

ছানু বলেন, “মতিন ২০১৩ সালে নিজের ফেসবুক আইডিতে জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে কটাক্ষ করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারকে নিয়ে কুৎসা রটনা করে স্ট্যাটাস দেন। শুধু তাই নয়, তারেক রহমানের মামলার রায়ের পর মতিনের ফেসবুক আইডিতে পরিষ্কার করে লেখা হয়, ‘তারেক রহমান দুর্নীতিবাজ নয়।’ তারেককে সাজা দিয়ে সরকার জাতির সঙ্গে বেঈমানি করল।”

তবে আতিক দাবি করেন, “ফেক আইডি থেকে মতিনের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।”