মিরুর বাড়িতে হামলা: ১৫ জনকে গ্রেপ্তারে পরোয়ানা

সিরাজগঞ্জে শাহজাদপুরের বরখাস্ত পৌর মেয়র মিরুর বাড়িতে হামলার ঘটনায় তার স্ত্রীর করা মামলায় ১৫ আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Jan 2018, 08:16 AM
Updated : 4 Nov 2018, 02:16 PM

মঙ্গলবার শাহজাদপুর আমলী আদালতের বিচারক হাসিবুল হক এ আদেশ দেন।

১৫ আসামির মধ্যে রয়েছেন শাহজাদপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নাসির উদ্দিন, পৌর আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম, আমিরুল ইসলাম সাহু, ছাত্রলীগ নেতা শেখ কাজল, স্থানীয় সাংসদ হাসিবুর রহমান স্বপনের ব্যক্তিগত সহকারী আশিকুল হক দিনার, সাংসদের ভাগ্নে মিঠু।

গত বছরের ২ ফেব্রুয়ারি শাহজাদপুরের তৎকালীন পৌরমেয়র হালিমুল হক মিরুর বাড়িতে হামলা ও আওয়ামী লীগের দুই পক্ষে ধাওয়া-পাল্টা-ধাওয়ার মধ্যে গুলিবর্ষণের ঘটনা ঘটে।

সে সময় সংবাদ সংগ্রহ করতে গিয়ে গুলিতে মারা যান সমকাল পত্রিকার শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল।

এ ঘটনায় দুটি মামলা হয়। শিমুলের স্ত্রী নূরুন্নাহার বাদী হয়ে থানায় হত্যা মামলা এবং মেয়র মিরুর স্ত্রী লুৎফুন নেছা পিয়ারী আদালতে একটি হামলার মামলা দায়ের করেন।

বাদীর আইনজীবী রফিক সরকার বলেন, মিরুর স্ত্রীর করা মামলার দুই সাক্ষী জহির ও শাহেব আলীর শরীরে স্পিন্টার আছে কিনা, তা পরীক্ষা করে প্রতিবেদন দেওয়ার জন্য সিভিল সার্জনকে নির্দেশ দিয়েছেন।  

“এ মামলার ১৫ আসামিদের আজ আদালতে হাজির হওয়ার দিন ছিল। কিন্তু তারা হাজির না হওয়ায় আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন।”