রাস্তায় ফেলে নারীকে মারধর, গাজীপুরে গ্রেপ্তার ৪

গাজীপুরের শ্রীপুর উপজেলায় রাস্তায় ফেলে এক নারীকে মারধর করায় তার স্বামীসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়েছে; এ ঘটনায় পুলিশ চার নারীকে গ্রেপ্তার করেছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Jan 2018, 05:53 PM
Updated : 20 Jan 2018, 05:53 PM

শ্রীপুর থানার এসআই সৈয়দ আজিজুল হক জানান, শনিবার সন্ধ্যায় তেলিহাটি ইউনিয়নের গোদারচালা গ্রামের মো. ইব্রাহিমের (৩৮) দ্বিতীয় স্ত্রী নারী ও শিশুনির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন।

আসামিরা হলেন - ইব্রাহিম, তার তৃতীয় স্ত্রী (২৫), স্ত্রীর দুই বোন ও তাদের মা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আসা ভিডিওচিত্রে দেখা যাচ্ছে, ইব্রাহিম তার ওই স্ত্রীকে রাস্তায় কাদা-পানিতে ফেলে মারধর করছেন। তারপর তাকে টেনেহিঁচড়ে রিকশায় তুলেও মারধর করেন।

এসআই আজিজুল মামলার নথির বরাতে বলেন, ইব্রাহিম তার প্রথম স্ত্রী ও এক মাস আগে বিয়ে করা তৃতীয় স্ত্রীকে নিয়ে গোদারচালা এলাকায় নিজের বাড়িতে থাকেন।

“আর দ্বিতীয় স্ত্রী থাকেন মুলাইদ এলাকায় তার মৃত প্রাক্তন স্বামীর বাড়িতে । শনিবার সকালে বর্তমান স্বামী ইব্রাহিমের কাছে সংসার খরচের টাকার জন্য গোদারচালা যান। টাকা না দেওয়ায় তাদের ঝগড়া হয়। পরে তিনি রাগ করতে করতে চলে যাচ্ছিলেন। এমসি বাজার এলাকায় পৌঁছালে ইব্রাহিম তাকে সবার সামনে রাস্তায় ফেলে মারধর করেন।”

মামলার পর উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে চার নারীকে গ্রেপ্তার করা হয় জানিয়ে তিনি বলেন, আর তার স্বামী ইব্রাহিম পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।