হাসিনাকে ১৭ বার হত্যার চেষ্টা হয়েছে: আইনমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিনিয়ত মৃত্যুর ঝুঁকির মধ্যে থাকেন বলে মনে করেন আইনমন্ত্রী আনিসুল হক।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Jan 2018, 12:06 PM
Updated : 19 Jan 2018, 12:07 PM

ব্রাহ্মণবাড়িয়ায় শুক্রবার এক অনুষ্ঠানে মন্ত্রী বলেন, “গতকালকেও তিনি (প্রধানমন্ত্রী) আমাকে বলেছেন-শোনো তুমি তো জান না, আমার চারদিকে খালি বুলেট ঘোরে।”

২১ অগাস্ট গ্রেনেড হামলা, কোটালিপাড়ার বোমা হামলার কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, “তাকে হত্যার জন্য অন্তত ১৭ বার চেষ্টা করা হয়েছে।”

সৃষ্টিকর্তা যাকে বাঁচিয়ে রাখে ষড়যন্ত্র করে তাকে মারা যাবে না, বলেন আনিসুল।

শেখ হাসিনা বংলার মানুষের সুখ এবং দুখে তাদের পাশে থাকেন। তাই তিনি অবার ক্ষমতায় এলে মানুষের দুর্ভোগ থাকবে না বলে মনে করেন আইনমন্ত্রী।

প্রধান বিচারপতি প্রসঙ্গে তিনি বলেন, “বিএনপি সাহেবরা আর তার সাথে যে ষড়যন্ত্রকারীরা রয়েছে তারা মনে করেছিল এই প্রধান বিচারপতির সাথে ষড়যন্ত্র করে শেখ হাসিনাকে তার প্রধানমন্ত্রীর পদ থেকে বিতারিত করবে। যখন তা হলো না তখন বলছে হায় হায় হায় সবই তো যায়।”

তিনি উপস্থিত জনতাকে অগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার অহবান জানান।

দুপুরে কসবা উপজেলার অষ্টজঙ্গল গ্রামের শেরে  বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে আয়োজিত জনসভায় আইনমন্ত্রী প্রধান অতিথি ছিলেন।

স্থানীয় বায়েক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মনিরুল হক মনিরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন, বায়েক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আল-মামুন ভূঁইয়া প্রমুখ।

সভায় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেষে মন্ত্রী শীতার্ত মানুষের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন।