পুলিশের ধাওয়া খেয়ে বিলে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

ময়মনসিংহের ত্রিশালে পুলিশের ধাওয়া খেয়ে বিলে ঝাঁপিয়ে পড়ে নিখোঁজ হওয়া যুবকের লাশ পাওয়া গেছে।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Jan 2018, 12:06 PM
Updated : 14 Jan 2018, 12:06 PM

নিখোঁজের দুইদিন পর রোববার বিকালে ত্রিশাল পৌরশহরের চরপাড়া গ্রামে শুকনি বিল থেকে স্থানীয়রা লাশটি উদ্ধার করে বলে সার্কেল এএসপি আল আমিন জানান।

মৃত সজিব আহমেদ (১৮) পৌর শহরের চরপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে। ভালুকা উপজেলার জমিরদিয়া মাস্টার বাড়ি এন আর জি কম্পোজিট ইয়ার্ন ডাইংয়ে কাজ করতেন তিনি।

সজিবের চাচা শহিদুল হক বলেন, ছুটিতে বাড়ি এসেছিল সজিব। শুক্রবার বিকালে বাড়ির পাশে শুকনি বিলের পাড়ে বসে বন্ধুদের সঙ্গে তাস খেলছিল।

“এ সময় পুলিশ এসে তাদের ধাওয়া করলে শুকনি বিলে ঝাঁপ দেয় সজিব ও আরও দুজন। অন্য দুজন পানি থেকে উঠে পুলিশের কাছে ধরা দিলেও সজিব উঠে আসতে পারেনি।

পুলিশ প্রায় ঘণ্টাখানেক অপেক্ষার পর থানায় ফিরে যায়। রোববার বিলের কচুরিপনা সরানোর পর তার মরদেহ পাওয়া যায় বলে জানান তিনি।

এদিকে সজিবকে উদ্ধারে ডুবুরিদল না ডাকায় এবং প্রশাসনের তৎপরতা না থাকায় স্থানীয়রা তার মরদেহ কাঁধে নিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ ও থানা ঘেরাও করার চেষ্টা করে।

লাশসহ মিছিল নিয়ে থানার সামনে পর্যন্ত এলে পুলিশ তাদের ধাওয়া করে। এ সময় বিক্ষুদ্ধ জনতা পুলিশকে লক্ষ্য ইট মারলে দুপক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এএসপি আল আমিন বলেন, “পুলিশের ধাওয়ায় সজিব নিখোঁজ হওয়ার অভিযোগ ওঠায় তাকে উদ্ধারের চেষ্টা করেছি। পরে শুকনি বিল থেকে তার মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।”

লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।