তিন ফুটবল কন্যার দায়িত্ব নিলেন কংজরী চৌধুরী

সাফ অনুর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ বিজয়ী তিন কিশোরীর গৃহ নির্মাণ ও পড়ালেখার দায়িত্ব নিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

খাগড়াছড়ি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Jan 2018, 11:40 AM
Updated : 9 Jan 2018, 11:40 AM

মঙ্গলবার কংজরী চৌধুরী সাংবাদিকদের এ কথা জানান।

২০১৭ সালের সাফ অনুর্ধ্ব-১৫ নারী ফুটবল দলের খেলোয়াড় ছিলেন খাগড়াছড়ির জমজ দুই বোন আনুচিং মারমা, আনাই মারমা ও মনিকা চাকমা। প্রথম আসরে ভারতকে শিরোপা জিতেছে স্বাগতিক বাংলাদেশ।

খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলার সুমন্তপাড়ার গ্রামের মেয়ে মনিকা চাকমা। জেলা সদরের সাথৈঅং কারবারি পাড়ার যমজ বোন আনাই মারমা ও আনুচিং মারমা। সাত ভাই-বোনের মধ্যে সবার ছোট তারা।

সদরের গোলাবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জ্ঞানময় ত্রিপুরা বলে, দুপুরে আনাই মারমা ও আনুচিং মারমার বাড়িতে যান কংজরী চৌধুরী। এ সময় তিনি আনাই ও মনিকা চাকমার জরাজীর্ণ বাড়ি পুণঃ নির্মাণ এবং তিন ফুটবল কন্যার জন্য ৫০ হাজার টাকা করে এফডিআর, শিক্ষাবৃত্তিসহ সব দায়িত্ব নিবেন বলে ঘোষণা করেন।

“জেলা পরিষদ চেয়ারম্যানকে কাছে পেয়ে আনাই ও আনুচিং মারমার দিনমজুর বাবা রিপ্রু চাই মারমা ও মা আপ্রুমা মারমা আবেগ আপ্লুত হয়ে পড়েন।”

পাশে দাঁড়ানোর জন্য কংজরী চৌধুরীকে ধন্যবাদ জানান তারা।

খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যানের সঙ্গে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরুল আজম, জেলা পরিষদের পিআরও চিংলামং চৌধুরীসহ বিভিন্ন সাংবাদিকরা উপস্থিত ছিলেন।