বঙ্গবন্ধুর সমাধিতে মন্ত্রী-প্রতিমন্ত্রীরা

নবনিযুক্ত বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এবং শিক্ষা প্রতিমন্ত্রী টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করছেন।

রাজবাড়ী প্রতিনিধিগোপালগঞ্জ ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Jan 2018, 01:06 PM
Updated : 5 Jan 2018, 01:06 PM

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল শুক্রবার এবং শিক্ষা মন্ত্রণালয়ের মাদ্রাসা ও কারিগরি বিভাগের দায়িত্ব পাওয়া প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী বৃহস্পতিবার শ্রদ্ধা জানান।

নবনিযুক্ত প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমানও শুক্রবার বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

গোপালগঞ্জ প্রতিনিধি জানান, এ কে এম শাহজাহান কামাল দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন তিনি।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন-অর-রশিদ, লক্ষ্মীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমানও দুপুরে টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিতার কামনায় দোয়া ও মোনাজাত করেন।

এ সময় গোপালগঞ্জের জেলা প্রশাসক মো. মোখলেসুর রহমান সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইলিয়াস হোসেন, সোলায়মান বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, গোপালগঞ্জ সদর উপজেলা কর্মকর্তা মোসা. শাম্মি আক্তারসহ প্রশাসনের পদস্থ কর্মকর্তার উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করছেন কাজী কেরামত আলী

রাজবাড়ী প্রতিনিধি জানান, কাজী কেরামত আলী বৃহস্পতিবার দুপুরে ঢাকা থেকে বঙ্গবন্ধুর মাজারে পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে ফাতেহা পাঠ ও বিশেষ দোয়া মোনাজাত করেন।

এ সময় সংসদ সদস্য কামরুন্নাহার চৌধুরী লাভলী উপস্থিত ছিলেন।