পঞ্চগড়ে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

পঞ্চগড় সদর উপজেলায় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

পঞ্চগড় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Jan 2018, 10:09 AM
Updated : 2 Jan 2018, 11:01 AM

পঞ্চগড় সদর থানার ওসি রবিউল হাসান সরকার জানান, শহরের রাজনগর এলাকার একটি চারতলা ভবনের তিন তলার একটি কক্ষ থেকে সোমবার রাতে লাশটি তারা উদ্ধার করেন।

মৃত নিত্য গোপাল রায় (২৯) পঞ্চগড় সদরের সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের একটি প্রকল্পের কো-অর্ডিনেটর ছিলেন।

পুলিশ জানায়, গোপালের বাড়ি দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার মুর্শিদহাট এলাকায়। রাজনগর এলাকায় হাজী নুরুজ্জামান নামে এক ব্যবসায়ীর বাড়িতে ভাড়া থাকতেন তিনি।

ওসি রবিউল বলেন, “তিন তলায় একটি কক্ষের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় গোপালের লাশ উদ্ধার করা হয়। ঘরের দরজা জানালা ভেতর থেকে বন্ধ থাকায় আমরা নিশ্চিত হই যে- ওই যুবক আত্মহত্যা করেছেন।”

গোপাল কিছুদিন ধরে ‘মানসিকভাবে বিপর্যস্ত’ ছিলেন বলে তার পরিবারের সদস্য ও সহকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে বলে ওসি জানান।

গোপালের সহকর্মী আরিফ হাসান বলেন, গোপাল আড়াই বছর ধরে সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের একটি প্রকল্পে কো-অর্ডিনেটর হিসেবে কর্মরত ছিলেন। বিসিএস পরীক্ষায় অংশ নিতে তিনি শুক্রবার বোচাগঞ্জ তার বাড়িতে যান। শনিবার পঞ্চগড়ে ফিরেন তিনি।

তিনি বলেন, “সোমবার একাডেমিক কার্যক্রম শুরু হলে তিনি না আসায় দুপুরে তাকে মোবাইল ফোনে না পেয়ে এসএমএস দেই। বিকালে গোপালের সঙ্গী ব্যাংক কর্মকর্তা গৌতম রায় ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখেন।”

পরে তিনি পুলিশ ও গোপালের পরিবারের সদস্যদের খবর দেন। এরপর পুলিশ গিয়ে গোপালের মরদেহ ঝুলন্ত অবস্থায় পায় বলে জানান আরিফ।