জয়পুরহাটে যুবলীগ নেতার বাড়িতে অগ্নিকাণ্ড  

জয়পুরহাট সদরে এক যুবলীগ নেতার বাড়িতে অগ্নিকাণ্ডে ঘরের মালামাল পুড়ে গেছে।

জয়পুরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Dec 2017, 11:14 AM
Updated : 22 Dec 2017, 11:14 AM

পূর্ব শত্রুতার কারণে কেউ আগুন দিয়েছে বলে দাবি করছেন উপজেলার ভাদসা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আইয়ূব হোসেন মিঠু।

তিনি বলেন, তাদের চক জয়কৃষ্ণপুর গ্রামের বাড়িতে শুক্রবার ভোর রাতে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় প্রতিপক্ষের লোকজন। এতে তাদের তিনটি ঘর পুড়ে যায়।

মিঠুর অভিযোগ, “ভোর রাতের দিকে বাড়িতে আগুন দেখে প্রতিবেশীরা চিৎকার দিয়ে ডাকাডাকি করলে কোনোরকমে ঘর থেকে এক কাপড়ে বেরিয়ে আসি।”

খবর পেয়ে জয়পুরহাট থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে সব পুড়ে প্রায় শেষ হয়ে যায় বলে জানান তিনি।

তিনি বলেন, জমিজমা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে তার বাড়ি-ঘর পুড়িয়ে দেওয়া হয়েছে। তাদের তিনটি ঘরের আসবাবপত্র, শীতের লেপ-কাঁথাসহ পরিধেয় বস্ত্র ছাড়াও পাঁচ বিঘা জমির প্রায় ৮০ মন ধান, খরের গাদা, গোবাদি পশুর খাদ্য পুড়ে গেছে। চার লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

জয়পুরহাট ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রশিদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তারা আগুন নিয়ন্ত্রণে আনেন।

জয়পুরহাট সদর থানার ওসি সেলিম হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, এ ব্যাপারে শুক্রবার বিকালে মামলা দায়ের করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জয়পুরহাট জেলা যুবলীগের সভাপতি সুমন কুমার সাহা এ ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করেছেন।