ময়মনসিংহে পেট্রোল বোমা হামলায় দগ্ধ ২

ময়মনসিংহের গৌরীপুরে মিছিলে পেট্রোল বোমা হামলায় এক রিকশাচালকসহ দুইজন দগ্ধ হয়েছেন।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Dec 2017, 06:38 PM
Updated : 16 Dec 2017, 06:40 PM

শনিবার রাতে উপজেলার শাহগঞ্জ বাজারে রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে বলে গৌরীপুর থানার ওসি দেলোয়ার আহম্মেদ জানান।

আহত পথচারি রফিকুল ইসলামকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।  রিকশাচালক মতিউর রহমানকে (২৮) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মতিউর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের পাঁচকাহনিয়া গ্রামের আবদুর রশিদের ছেলে।

রফিকুল ইসলাম শ্যামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও অচিন্তপুর ইউনিয়নের খালিজুড়ি গ্রামের বাসিন্দা।

ওসি দেলোয়ার বলেন, অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সঙ্গে ইউনিয়ন যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কর্মীদের বিরোধ চলছিল।

“শনিবার বিজয় দিবসের অনুষ্ঠানে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের আমন্ত্রণ না জানিয়ে ইউপি চেয়ারম্যান এককভাবে সকল কর্মসূচি পালন করেন। এ নিয়ে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা শাহগঞ্জ বাজারে বিক্ষোভ করে চলে যান।

“পরে সেখানে আবার চেয়ারম্যানের লোকজন জড়ো হয়ে মিছিল বের করে। এ সময় পেট্রোল বোমা হামলায় ওই দুজন আহত হন।”

স্থানীয়রা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রফিকুলকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেন এবং মতিউরকে ময়মনসিংহ মেডিকেল প্রেরণ করে বলে জানান তিনি।

এ নিয়ে কথা বলতে অচিন্তপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি টিটু এবং স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কুদ্দুছের মোবাইল ফোনে যোগাযোগ করেও পাওয়া যায়নি।

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক সৈয়দা মাখনুন জাহান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, মতিউরের শরীর ২৫ থেকে ৩০ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহে পাঠানো হয়েছে।

ওসি দেলোয়ার আরও বলেন, ঘটনাস্থল কিছু আলামত সংগ্রহ করা হয়েছে। মিছিলে ৪-৫টি পেট্রোল বোমা নিক্ষেপ করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।