সাংবাদিকদের মারধর: মন্ত্রীপুত্রের গ্রেপ্তার দাবি

পাবনার রূপপুরে সাংবাদিকদের মারধরের ঘটনায় ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর ছেলে শিরহান শরীফ তমাল ও তার সহযোগীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে জেলায় কর্মরত সাংবাদিকরা।

পাবনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Dec 2017, 10:15 AM
Updated : 4 Dec 2017, 11:18 AM

সোমবার বেলা ১২টার দিকে শহরের আব্দুল হামিদ রোডে তারা এই মানববন্ধন করেন।

পাবনা প্রেসক্লাবের উদ্যোগে এ মানববন্ধনে সংবাদপত্র পরিষদ, অনলাইন ও টিলিভিশন সংবাদ সংস্থা, রিপোটার্স ইউনিটসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা অংশ নেন।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তারা অবিলম্বে তমালসহ দোষীদের গ্রেপ্তারের দাবি জানান। অন্যথায় কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন।

এতে বক্তব্য রাখেন পাবনা প্রেসক্লাবের সভাপতি শিবজিৎত নাগ, সাধারন সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, সংবাদপত্র পরিষদের সভাপতি ও বিটিভি জেলা প্রতিনিধি আব্দুল মতিন খান, প্রেসক্লাবের সাবেক সভাপতি রবিউল ইসলাম রবি প্রমুখ।

গত ২৯ নভেম্বর রূপপুর পারমাণবিক প্রকল্প এলাকায় প্রতিপক্ষের উপর হামলা করে ভূমিমন্ত্রীপুত্র শিরহান শরীফ তমাল ও তার সহযোগীরা। এ ঘটনার ছবি তুলতে গেলে তাদের হামলায় গুরুতর আহত হন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের পাবনা প্রতিনিধি সৈকত আফরোজ আসাদ, ডিবিসির জেলা প্রতিনিধি পার্থ হাসানসহ এটিএন নিউজের জেলা প্রতিনিধি রিজভী, সময় টিভির ক্যামেরাপারসন মিলনসহ বেশ কয়েকজন সাংবাদিক।

এ ঘটনায় ডিবিসি জেলা প্রতিনিধি পার্থ হাসান বাদী হয়ে তমালসহ ৩০ জনের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় একটি মামলা করেন। মামলার পর পুলিশ আটজনকে গ্রেপ্তার করলেও প্রধান আসামি তমাল এখনও গ্রেপ্তার হয়নি।