পাটকলের প্রকল্প প্রধানকে যুবলীগ নেতার মারধর

খুলনায় রাষ্ট্রায়ত্ত স্টার জুটমিল লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক (প্রকল্প প্রধান) আহসান কবীরকে মারধর করেছেন স্থানীয় এক যুবলীগ নেতা।

খুলনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Dec 2017, 04:05 PM
Updated : 3 Dec 2017, 05:29 PM

রোববার প্রকল্প প্রধানের অফিস কক্ষে হামলার ঘটনায় আহসান কবীর বাদী হয়ে দিঘলিয়া থানা যুবলীগের জ্যেষ্ঠ সহসভাপতি গাজী জাকির হোসেনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন বলে জানিয়েছেন দিঘলিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান।

জিডিতে তিনি উল্লেখ করেন, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খুলনা জেলা পরিষদ সদস্য মোল্লা আকরাম হোসেন, স্থানীয় সেনহাটি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মোল্লা আশরাফ হোসেন, স্টার জুটমিল সিবিএ সভাপতি মো. বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান ও মো. বেলায়েত হোসেনসহ কয়েকজন তার সঙ্গে কথা বলছিলেন।

“এ সময় জাকির হোসেন এসে চায়ের কাপ ছুড়ে ফেলে এবং গালিগালাজ করতে থাকে। এর কারণ জিজ্ঞাসা করলে গলা চেপে ধরে জাকির বলেন, ‘আজ তোকে শেষ করে ফেলব।আমাদের কথামত সবকিছু চলবে, আমরা যা বলব তুই সেভাবেই সবকিছু করবি, কোনো নিয়ম-কানুন চলবে না, সরকারি কোনো নিয়মের তোয়াক্কা আমরা করি না’।”

এমনকি যাওয়ার সময় এ ঘটনা কাউকে জানালে বা থানায় অভিযোগ করলে জীবনে শেষ করে ফেলবে বলে হুমকি দিয়ে যায় বলেও জিডিতে প্রকল্প প্রধান উল্লেখ করেছেন।

স্টার জুট মিলসের প্রধান কার্যালয়

এ ব্যাপারে আহসান কবীর বলেন, আকরাম হোসেন আগে পদ্মা ডিপোর মাধ্যমে মিলে তেল সরবরাহের ক্যারিং ঠিকাদারি করতেন। কিন্তু প্রতি চালানে ১০০ থেকে দেড়শ লিটার করে তেল কম হত। যে কারণে সেটি বাতিল করে পুনরায় টেন্ডার দেওয়া হয়।

ওই টেন্ডারও আকরাম হোসেন পান জানিয়ে তিনি বলেন, এখন আর তেল কম দেওয়ার কোনো সুযোগ নেই। এ কারণেই তিনি ক্ষিপ্ত ছিলেন। ওই ঘটনার জের ধরেই তার লোক দিয়ে পরিকল্পিতভাবে হামলা করা হয়েছে।

জাকির আওয়ামী লীগ নেতা আকরাম হোসেনের মোটরসাইকেল চালক বলেও জানান তিনি।

অভিযোগ অস্বীকার করে মোল্লা আকরাম হোসেন বলেন, গাজী জাকির প্রকল্প প্রধানকে মারধর করেনি, তবে উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছে।

এছাড়া মিলে তেল কম দেওয়ার বিষয়টি বানোয়াট বলেও দাবি করেন তিনি।

তবে জাকির হোসেন বলেন, ব্যবসায়িক বিষয়ে আলাপ করতে গেলে প্রকল্প প্রধান তার কাছে ঘুষ দাবি করায় হাতাহাতি হয়েছে।

বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন ওসি।