শ্রীপুরে ফিলিং স্টেশনের ব্যবস্থাপককে কুপিয়ে ‘১০ লাখ টাকা’ ছিনতাই

গাজীপুরের শ্রীপুরে একটি সিএনজি ফিলিং স্টেশনের ব্যবস্থাপককে কুপিয়ে দশ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Dec 2017, 07:05 AM
Updated : 3 Dec 2017, 07:11 AM

শ্রীপুর থানার এসআই মো. জামিল রাশেদ জানান, উপজেলার গিলারচালা এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ‘হাজী মফিজউদ্দিন’ সিএনজি ফিলিং স্টেশনের সামনে রোববার সকাল পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

আহত নিয়ামত আলী (৩৫) কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার বেতেরকান্দি গ্রামের রুহুল আমিনের ছেলে। তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ফিলিং স্টেশনের মালিক মো. তাজুল ইসলাম বলেন, সকালে ব্যাংকে টাকা জমা দিতে যাওয়ার জন্য একটি ব্যাগে করে  নগদ ১০ লাখ টাকা এবং আট  লাখ ৪৩ হাজার ৯৫৩ টাকার দুটি পে-অর্ডার নিয়ে স্টেশনের সামনেই গাড়ির জন্য অপেক্ষা করছিলেন নিয়ামত।

“এ সময় দুই ‘ছিনতাইকারী’ মোটরসাইকেলে করে এসে টাকার ব্যাগটি নিয়ে টানাটানি শুরু করে। নিয়ামত চিৎকার শুরু করলে ছিনতাইকারীরা একটি চাপাতি দিয়ে তার ডান হাতে কোপ দিলে ব্যাগটি হাত থেকে পড়ে যায়। তারা ব্যাগটি তুলে নিয়ে দ্রুত পালিয়ে যায় ।”

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মাওনা চৌরাস্তায় এ.কে মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে  উন্নত চিকিৎসার জন্য তাকে শহীদ তাজউদ্দীন আহমদ হাসপাতালে পাঠানো হয় বলে জানান তিনি। 

এ.কে মেমোরিয়াল হাসপাতালের চিকিৎসক মো. সাইফুল ইসলাম বলেন, “নিয়ামতের ডান হাতের রগ কেটে গেছে। তাই উন্নত চিকিৎসার জন্য তাকে তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।”

এসআই মো. জামিল রাশেদ বলেন, শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।