ফখরুল ‘মায়া’ কাঁদছেন: হানিফ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কান্নার সমালোচনা করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, ফখরুল ‘মায়া’ কাঁদছেন।

কুমিল্লা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Nov 2017, 12:46 PM
Updated : 22 Nov 2017, 01:19 PM

বুধবার কুমিল্লা সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

দলের নেতাকর্মীদের উপর সরকারের নির্যাতনের অভিযোগ তুলে গত ৮ জুলাই ঠাকুরগাঁও সদরের রায়পুর ইউনিয়নে ও মঙ্গলবার ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা মহিলা দলের দ্বি-বার্ষিক সম্মেলনে কাঁদেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর সমালোচনা করে মাহবুবুল আলম হানিফ বলেন, “ভোটের অধিকার আওয়ামী লীগ হরণ করেনি, জামায়াত নির্বাচনে অংশ নেয়নি বলে বিএনপি গত নির্বাচনে আসেনি।

“এখন ভোটের জন্য মায়া কাদঁছেন, প্রায়ই কাঁদেন। নির্বাচনে আসুন,  জনগণের রায়ের প্রতি শ্রদ্ধা দেখান। “

বিএনপি-জামায়াত সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে দাবি করে তিনি আরও বলেন, “জামায়াত আর বিএনপির আদর্শ এক। দুটি দল মুদ্রার এপিঠ-ওপিঠ। আর এক মায়ের পেটে দুসন্তান; ছাত্রদল-ছাত্রশিবির ।”

এ ‘ষড়যন্ত্রে আগুনে’ আবারও বিএনপি-জামায়াত পুড়ে ছারখার হয়ে যাবে বলে মন্তব্য করেন হানিফ।

উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক কাজী আবুল বাশারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব,বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী ,কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার ও সাধারণ সম্পাদক আরফানুল হক।

এ সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম।