বাড়ি থেকে বের করে দেওয়ায় চাচাকে হত্যাচেষ্টা

বগুড়ায় ‘অপকর্মের কারণে’ ভাতিজাকে বাড়ি থেকে বের করে দেওয়ায় চাচাসহ তিনজনকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে; এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Nov 2017, 08:08 AM
Updated : 21 Nov 2017, 08:08 AM

নারুলী পুলিশ ফাঁড়ির এসআই মো. শফিক জানান, শহরের নারুলী উত্তরপাড়ায় কামরুজ্জামানের বাড়িতে হত্যাচেষ্টার এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন - কামরুজ্জামানের ভাতিজা শাওন (২৫) ও শাকিল (২৬)।

ঘটনাস্থলে গিয়ে একতলা বাড়িটির ছাদের গ্রিল কাটা দেখা গেছে। বাড়ির তিনটি ঘরের বিছানা ও জিনিসপত্র এখানে-ওখানে ছড়ানো-ছিটানো, ঘরে ও সিঁড়িতে ছোপ ছোপ রক্ত দেখা গেছে।

কামরুজ্জানের ভাই ওবায়দুর রহমান পেস্তা বলেন, “ভোরের দিকে কামরুজ্জামানের বাড়িতে ডাকাত পড়েছে বলে খবর আসে। আমি এসে কামরুজ্জামান (৬৬) , ভাবি মোসাম্মৎ রানি (৪৫) ও ভাতিজা শৌখিনকে (১৩) আহত অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখি।

“আমরা তাদের দ্রুত শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই। ভাবি ও ভাতিজার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসক জানিয়েছেন।”

একই সময় স্থানীয়রা এসে শাওন ও শাকিলকে ধরে ফেলে জানিয়ে তিনি বলেন, আরও কয়েকজন হামলাকারী পালিয়ে গেছে।

এসআই শফিক বলেন, কামরুজ্জামানরা ছয় ভাই। তাদের অপর ভাই মাহবুবর রহমান লেবু। লেবুর দুই ছেলে কানন ও শাওন। কদিন আগে ছয় ভাই মিলে সিদ্ধান্ত নিয়ে কানন ও শাওনকে অপকর্মের কারণে বাড়ি থেকে বের করে দেন। এ ঘটনায় কামরুজ্জামান বড় ভূমিকা রাখেন।

“তাই প্রতিশোধ নিতে তাকে হত্যার উদ্দেশে এই হামলা চালানো হয় বলে আটক শাওন স্বীকার করেছেন।”

ঘটনাস্থল থেকে পুলিশ তিনটি চাপাতি, তিনটি প্যাথিডিনের অম্পুল, দুটি সিরিঞ্জ ও গ্রিল কাটার সরঞ্জাম উদ্ধার করেছে বলে তিনি জানান।

তবে কী ধরনের অপকর্মের জন্য কানন ও শাওনকে বাড়ি থেকে বের করে দেওয়া হয় সে বিষয়ে পুলিশ কিছু বলেনি।