শ্রীপুরে ধর্ষণে অন্তঃসত্ত্বা, মামা গ্রেপ্তার

গাজীপুরের শ্রীপুর উপজেলায় ধর্ষণে অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় জড়িত অভিযোগে দুই মামার বিরুদ্ধে মামলা হয়েছে; তাদের মধ্যে একজনকে পুলিশ গ্রেপ্তার করেছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Nov 2017, 04:52 AM
Updated : 21 Nov 2017, 04:52 AM

শ্রীপুর থানার এসআই মো. এখলাছ উদ্দিন জানান, গ্রেপ্তার হুমায়ুন কবির (৩০) উপজেলার সাইটালিয়া বিদ্যারভিটা গ্রামের আবুল হোসেনের ছেলে।

মামলার বরাতে পুলিশ জানিয়েছে, ১২ বছর বয়সী এই মাদ্রাসাছাত্রী মাদ্রাসায় যাওয়া-আসার পথে তার আপন মামা হুমায়ুন ও হুমায়ুনের খালাত ভাই আমানুল্লাহ ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন। ভয়ে এ ঘটনা সে কাউকে বলেনি। পরে শারীরিক অবস্থার পরিবর্তন দেখে স্বজনরা ঘটনা উদঘাটন করেন।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেহেনা আকতার বলেন, বর্তমানে এই কিশোরী আট মাসের অন্তঃসত্ত্বা। জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা প্রশাসন তার দায়িত্ব নিয়েছে।

“প্রাথমিকভাবে পরিবারটিকে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। তার লেখাপড়া, চিকিৎসা, নিরাপত্তা, সন্তান প্রসবসহ পুনর্বাসনের দায়িত্বও নিয়েছে প্রশাসন।”

মামলার অগ্রগতি সম্পর্কে তদন্ত কর্মকর্তা এসআই এখলাছ উদ্দিন বলেন, হুমায়ুনকে ইতোমধ্যেই গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। আর আমানুল্লাহকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।