সরকার আন্তরিকভাবে চায় বিএনপি নির্বাচনে আসুক: কাদের

আওয়ামী লীগ ফাঁকা মাঠে গোল দিয়ে ক্ষমতা যেতে চায় না মন্তব্য করে ক্ষমতাসীন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সরকার আন্তরিকভাবে চায় বিএনপি নির্বাচনে আসুক।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Nov 2017, 11:09 AM
Updated : 20 Nov 2017, 11:10 AM

সোমবার ফেনীর মহিপাল ফ্লাইওভারের কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার মামলা আদালতে বিচারাধীন রয়েছে, বিচার কার্যক্রমে এগিয়ে চলছে। সেই মামলায় শেষ পর্যন্ত একটা রায় হবে। সেই রায়ে বেগম জিয়া দণ্ডিত হবেন, না খালাস হবেন তা এই মুহূর্তে বলা যাচ্ছে না।

“তবে সরকার আন্তরিকভাবে চায় বিএনপি গতবার যে ভুল করেছে সেই ভুলের পুনরাবৃত্তি না ঘটিয়ে নির্বাচনে আসুক।”

আওয়ামী লীগ একটি প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন চায় উল্লেখ করে তিনি বলেন, “আমরা ফাঁকা মাঠে কাউকে গোল দিয়ে ক্ষমতায় যাব, এরকম নির্বাচন শেখ হাসিনার সরকার করতে চায় না।”

ঢাকা থেকে নোয়াখালী যাওয়ার পথে ফেনীর মহিপাল ফ্লাইওভারের নির্মাণ কাজ পরিদর্শন করেন মন্ত্রী।

সৈয়দপুরে বিএনপি মহাসচিবের সঙ্গে সাক্ষাৎ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সৈয়দপুরে বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের সঙ্গে সাক্ষাতে কুশল বিনিময় হয়েছে। এর বেশি কিছু হয়নি। এটিকে নিয়ে বিরূপ মন্তব্য করার কিছু নেই।

দেশের প্রথম ছয় লেন বিশিষ্ট ফ্লাইওভরাটি কাজ শেষ পর্যায়ে রয়েছে জানিয়ে তিনি বলেন, আগামী ডিসেম্বরের শেষ সপ্তাহে প্রধানমন্ত্রী এটি উদ্বোধন করবেন। নির্ধারিত সময়ের ছয় মাস আগে ১৬ ডিসেম্বরে মধ্যে এটির কাজ শেষ করবে সেনাবাহিনী।

এ সময় প্রকল্পের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম রেজাউল মজিদ, ফেনীর পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ করিম, ফেনী পৌরসভার প্যনেল মেয়র স্বপন মিয়াজী প্রমুখ উপস্থিত ছিলেন।