চৌগাছায় ইউপি সদস্যর হাত ও পা ভেঙে দিল ‘সন্ত্রাসীরা’

যশোরের চৌগাছা উপজেলায় এক ইউনিয়ন পরিষদ সদস্যকে মারধর করে হাত-পা ভেঙে দিয়েছে স্থানীয় ‘সন্ত্রাসীরা’।

যশোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Nov 2017, 03:31 PM
Updated : 18 Nov 2017, 03:32 PM

শনিবার সন্ধ্যায় উপজেলার পাশাপোল ইউনিয়নের বাড়িয়ালী গ্রামের মানিকতলা মোড়ে এ ঘটনা ঘটে বলে জানান ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান।

তিনি ওই ইউনিয়ন পরিষদের ৩ নম্বর (বাড়িয়ালী) ওয়ার্ডের সদস্য। তাকে যশোর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

হাসপাতালে চিকিৎসাধীন মোস্তাফিজুর বলেন, “সন্ধ্যা ৭টার সময় মানিকতলা মোড়ে আলতাপের দোকানের সামনে ছিলাম।এসময় একই গ্রামের ফন্টু, মুন্না, ফড়িং, সাইফুল, লাল্টু ও আব্দারসহ ৬/৭ জন রড, ভ্যানের এক্সেলসহ ভারি দেশি অস্ত্র দিয়ে পিটিয়ে আহত করে ফেলে রেখে যায়।

“এলাকায় সন্ত্রাসী কার্যক্রমে বাধা দেওয়া তারা আমার ওপর এ হামলা চালিয়েছে।”

খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতালের চিকিৎসক আব্দুর রশিদ বলেন, তার অবস্থা আশংকাজনক। বাম পায়ের দুই জায়গা, ডান হাতের দুই জায়গা ও বাম হাতের এক জায়গা ভেঙে গেছে।

ওই ইউপির চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ বলেন, “এই দুস্কৃতিকারীরা বারবার এলাকায় সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে। তাদের বিরুদ্ধে প্রশাসনিক হস্তক্ষেপ কামনা করছি।।”

চৌগাছা থানার ওসি খন্দকার শামীম উদ্দিন ঘটনা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।