ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্টদের নেতৃত্বে শরিফুল-শাকিল

সাংবাদিক শরিফুল ইসলামকে সভাপতি ও শাকিল আহমেদকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কমিটি গঠিত হয়েছে।

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Nov 2017, 12:03 PM
Updated : 12 Nov 2017, 12:52 PM

ঠাকুরগাঁও শহরের আমাদের বাজার মার্কেটে সংগঠনের নিজস্ব কার্যালয়ে রোববার এ কমিটি ঘোষণা করা হয়।

এর আগে শুক্রবার ঠাকুরগাঁও প্রেস ক্লাবের হলরুমে অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

ওই সভায় সদস্যদের মতামতের ভিত্তিতে শরিফুল ইসলাম সভাপতি (বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকম) ও শাকিল আহমেদ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম) সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি জিয়াউর রহমান বকুল (আলোরকণ্ঠ ডটকম), আল মাহমুদুল হাসান বাপ্পী (সকালের খবর ডটকম), সহ-সাধারণ সম্পাদক আল মামুন জীবন (বালিয়াডাঙ্গী টোয়েন্টিফোর ডটকম), সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের (প্রিয় ডটকম), দপ্তর সম্পাদক জুনাইদ কবির (জি নিউজবিডি টোয়েন্টিফোর ডটকম), অর্থ সম্পাদক আল জামিউল হাসান (দৈনিক বর্তমান ডটকম), প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল আউয়াল (শিক্ষার কণ্ঠস্বর), ক্রীড়া সম্পাদক জীবন হক (নিউজবুক বিডি ডটকম), সাংস্কৃতিক সম্পাদক রাশেদুজ্জামান সাজু (এমটিনিউজ টোয়েন্টিফোর ডটকম), শিক্ষা ও গবেষণা সম্পাদক আরমান হোসেন (মুক্তিনিউজ টোয়েন্টিফোর ডটকম)।

নব গঠিত এ কমিটিতে কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন, নবীন হাসান (দ্য রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম), তানভীর হাসান তানু (রাইজিংবিডি ডটকম) ও রবিউল এহসান রিপন (জাগোনিউজ টোয়েন্টিফোর ডটকম)।

ঠাকুরগাঁও থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশকগণ এ সংগঠনের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন বলে সাধারণ সম্পাদক শাকিল আহমেদ জানিয়েছেন।