চিকিৎসা ক্যাম্পের নামে প্রতারণা, ৪ ভুয়া চিকিৎসক আটক

চিকিৎসা ক্যাম্পের নামে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সাতক্ষীরায় চার ভুয়া চিকিৎসককে আটক করেছে পুলিশ।

সাতক্ষীরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Nov 2017, 03:09 PM
Updated : 6 Nov 2017, 03:09 PM

সোমবার দুপুরে সদর উপজেলার ব্রহ্মরাজপুর বাজার থেকে স্থানীয়রা তাদেরকে আটক করে পুলিশে দেয় বলে জানান সদর থানার ওসি মারুফ আহমেদ।

আটকদের মধ্যে ক্যাম্প পরিচালক এসকে আবু তালাহ সবুর, মো. মিজানুর রহমান ও মার্কেটিং অফিসার ফয়সাল আহমেদ আহমেদ রনির নাম জানা গেলেও আরেকজনের নাম পাওয়া যায়নি।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য রেজাউল করিম মিঠু বলেন, রোববার সারাদিন ধুলিহর ও ব্রহ্মরাজপুর বাজার এলাকায় মাইকিং করে বলা হয় ঢাকা নিউ লায়ন্স চক্ষু হসপিটালের ব্যবস্থাপনায় চিকিৎসা সেবা দেওয়া হবে। সোমবার ডিবি ইউনাইটেড হাই স্কুলে চিকিৎসা শুরু করা হয়।

“প্রথমে রোগীর কাছ থেকে ৩০ টাকা ফি নিয়ে সেবা দেওয়া হয়। এরপর তাদের কাছ থেকে ওষুধ ও চশমা বাবদ ৫০০ থেকে ৬০০ টাকা করে নেওয়া হয়।”

এর ১৫ দিন আগে চক্রটি ধুলিহর ইউনিয়ন পরিষদে এসে এশিয়া ডিজিটাল আই হসপিটালের নাম করে চিকিৎসা দিয়ে যায়। সেখান থেকে তার প্রায় দুই লাধাধিক টাকা হাতিয়ে নেয় বলে জানান তিনি।

ইউপি সদস্য মিঠু বলেন, ধুলিহর গ্রামের সুজাউদ্দিনের অভিযোগের ভিত্তিতে স্থানীয়দের নিয়ে সেখানে গিয়ে তারা কোন মেডিকেল থেকে পাস করেছে এবং সিভিল সার্জনের অনুমতি আছে কি না জানতে চাইলে তারা কোনো সদুত্তর দিতে পারেনি। পরে তাদেরকে ধরে পুলিশে দেওয়া হয়।

ওসি মারুফ বলেন, চারজনকে আটক করে সন্ধ্যায় থানায় আনা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।