কলেজছাত্রীর ৭ টুকরা লাশ: গ্রেপ্তার আইনজীবী রিমান্ডে

বরগুনায় কলেজছাত্রী সাত টুকরা লাশ উদ্ধারের মামলায় গ্রেপ্তার আইনজীবী মাঈনুল আহসান বিপ্লব তালুকদারকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে পেয়েছে পুলিশ।

বরগুনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Oct 2017, 12:30 PM
Updated : 31 Oct 2017, 12:30 PM

মঙ্গলবার বরগুনার জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. হুমায়ুন কবির শুনানি শেষে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে আমতলী থানার ওসি মো. শহিদ উল্যাহ জানান।

গত ২৪ অক্টোবর বিপ্লব তালুকদারের বাসায় ড্রামের ভেতর থেকে কলাপাড়া মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজের একাদশ শ্রেণির ছাত্রী মালা আক্তারের সাত টুকরা মরদেহ উদ্ধার করা হয়।

বরগুনা সদর উপজেলার গুদিঘাটা গ্রামের আব্দুল মন্নান হাওলাদারের মেয়ে মালা।

এ ঘটনার পর পর বরগুনার ঘটবাড়িয়া আদর্শ কলেজের প্রভাষক আলমগীর হোসেন পলাশ ও বিপ্লবকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের দুজনের না উল্লেখসহ অজ্ঞাত ২/৩ জনকে আসামি করে মামলা করা হয়। হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দিও দিয়েছেন পলাশ।

মালা আক্তার

জবানবন্দির বরাত দিয়ে ওসি জানান, মামাত শ্যালিকা মালার সঙ্গে পলাশের প্রেমের সম্পর্ক ছিল। গত ২২ অক্টোবর মালাকে নিয়ে ভাগ্নি জামাতা আমতলী হাসপাতাল সড়কের বাসিন্দা বিপ্লব তালুকদারের বাসায় যান পলাশ।

“২৪ অক্টোবর সকালে বিপ্লবের স্ত্রী ছেলেকে নিয়ে স্কুলে গেলে পলাশ ধারালো বটি দিয়ে মালাকে হত্যার পর লাশ সাত খণ্ড করে দুটি ড্রামে ভরে একটি কক্ষে লুকিয়ে রাখে। বিয়ের জন্য চাপ দেওয়ায় মালাকে খুন করেছেন জবানবন্দিতে জানিয়েছেন পলাশ।”