রাবিতে অন্যের হয়ে পরীক্ষা দেওয়ার সময় তরুণ আটক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় অন্যের হয়ে পরীক্ষা দেওয়ার সময় একজনকে আটক করে পুলিশে দিয়েছে কর্তৃপক্ষ।

রাজশহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Oct 2017, 07:05 AM
Updated : 22 Oct 2017, 07:11 AM

রোববার সকাল সাড়ে ৮টায় সামাজিক বিজ্ঞান অনুষদের ‘ই’ ইউনিটের সাব-ইউনিট-১ এর পরীক্ষা চলাকালে দ্বিতীয় বিজ্ঞান ভবন থেকে তাকে আটক করা হয় বলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর লুৎফর রহমান জানান।

আটক রবিউল ইসলামের বাড়ি জামালপুর বলে জানা গেলেও তিনি কোথায় পড়াশোনা করেন তা তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি প্রক্টর।

প্রক্টর বলেন, “২০১৭-১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় আব্দুল মতিন নামের ভর্তিচ্ছু এক শিক্ষার্থীর রোল নম্বর ‘ই’ ১-১৮১৬৬। তার হয়ে পরীক্ষা দিচ্ছিল রবিউল। বিষয়টি বুঝতে পেরে তাকে আটক করে মতিহার থানা পুলিশে দেওয়া হয়।”

ভ্রাম্যমাণ আদালত থাকতেও আটক তরুণকে থানায় দেওয়ার কারণ জিজ্ঞেস করা হলে প্রক্টর বলেন, ওই সময় ভ্রাম্যমাণ আদালত সেখানে উপস্থিত ছিল না। তাই তৎক্ষণাৎ তাকে পুলিশে দেওয়া হয়েছে।

মতিহার থানার ওসি মেহেদী হাসান বলেন, আটককৃত রবিউল ইসলাম কোথাকার শিক্ষার্থী এটা জানা যায়নি। তার বিরুদ্ধে পরীক্ষা নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

রোববার সকাল সাড়ে ৮টায় সামাজিক বিজ্ঞান অনুষদের ‘ই’ ইউনিটের সাব-ইউনিট ‘ই-১’ -এর পরীক্ষার মধ্য দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এবারের ভর্তি পরীক্ষার মৌসুম শুরু হয়েছে।