আ. লীগ নেতার চোখ উপড়ানোর আসামি গ্রেপ্তার

মাদারীপুরে এক আওয়ামী লীগ নেতার দুই চোখ উপড়ানোর মামলার আসামিকে নারায়ণগঞ্জে গ্রেপ্তার করেছে পুলিশ।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Oct 2017, 02:23 PM
Updated : 17 Oct 2017, 02:23 PM

রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার বরাব এলাকা থেকে সোমবার রাতে চাঁন মিয়া শিকদার ওরফে চান্দু শিকদারকে গ্রেপ্তার করা হয়।

গত ৩ মে কালকিনির একটি ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কবির মৃধার দুই চোখ উপড়ে নেওয়া হয়। এ মামলায় ২০ জনের মধ্যে চাঁন মিয়া শিকদার ৬ নম্বর আসামি।

গ্রেপ্তার চাঁন মিয়া শিকদার মাদারীপুর জেলার কালকিনি উপজেলার দক্ষিণ বাঁশগাড়ী গ্রামের মৃত ছাদেক আলী শিকদারের ছেলে।

রূপগঞ্জ থানার এসআই মোস্তফা খান জানান, সোমবার রাতে পুলিশের একটি দল মাদক উদ্ধার অভিযানে বের হলে তারাব পৌরসভার বরাব এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করার সময় চান্দু শিকদারকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি পুলিশকে ভুল তথ্য দেন।

“পরে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে জানায়, সে মাদারীপুরের ওই মামলার আসামি। মাদারীপুর থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করে তার সম্পর্কে নিশ্চিত হই।”

এসআই আরও জানান, তার বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে বেশ কয়েকটি মামলা রয়েছে। মাদারীপুর থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

ওই মামলার তদন্ত কমকর্তা মাদারীপুর কালকিনি থানার এসআই সঞ্জয় কুমার সাহার বরাত দিয়ে এসআই মোস্তফা খান জানান, গত ৩ মে কালকিনি থানা ওয়ার্ড আয়োমী লীগ নেতা কবির মৃধার দুই চোখ উপড়ে তুলে নেওয়া হয়। ওই মামলায় চাঁন মিয়া শিকদার ৬ নম্বর আসামি।

“এর আগে এই মামলার আরও তিনজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। চাঁন মিয়ার বিরুদ্ধে এ ছাড়াও বিভিন্ন অভিযোগে আরও বেশ কয়েকটি মামলা চলমান রয়েছে।”