‘ধর্ষণের ভিডিও প্রকাশের হুমকিতে আত্মহত্যা’, দুই আসামি কারাগারে

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ‘ধর্ষণের ভিডিও প্রকাশের হুমকির পর এক স্কুলছাত্রীর আত্মহত্যার’ ঘটনায় করা মামলার দুই আসামিকে কারাগারে পাঠিয়েছে আদালত।

পঞ্চগড় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Oct 2017, 11:19 AM
Updated : 16 Oct 2017, 11:19 AM

সোমবার দুপুরে তেঁতুলিয়া আমলি আদালত-৪ এ হাজির হয়ে জামিন চাইলে বিচারক মো. জাহাঙ্গীর আলম তা নাকচ করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বলে তেঁতুলিয়া থানার ওসি সরেস চন্দ্র জানান।

ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ এবং সেই ভিডিও প্রকাশের হুমকি দিয়ে তিনমাস ধরে ধর্ষণের ঘটনায় গত মঙ্গলবার আত্মহত্যা করে স্কুলছাত্রী রহিমা আক্তার সোনিয়া।

সোনিয়া তেঁতুলিয়ার কাজী শাহাবুদ্দিন গার্লস স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী। তার বাড়ি উপজেলার তেঁতুলিয়া সদর ইউনিয়নের কালারাম জোত গ্রামে।

এ ঘটনায় শনিবার তার মা সেলিনা বেগম বাদী সম্ভ্রমহানি করে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয় মনসুর আলী রাজন ও মোবাইল ফোনে টাকা লোড ব্যবসায়ী আতিকুর রহমান আতিকের বিরুদ্ধে মামলা করেন।

ওসি বলেন, মামলার দুই আসামি রাজন ও আতিক আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ ঘটনার বিবরণ জানিয়ে জামিনের বিরোধিতা করলে বিচারক তা না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।