কুষ্টিয়ায় নিখোঁজ প্রবাসীর লাশ মিলল নদীতে

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় নিখোঁজের তিনদিন পর এক প্রবাসী যুবকের লাশ নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

কুষ্টিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Oct 2017, 07:23 AM
Updated : 8 Oct 2017, 08:35 AM

রোববার ভোরে উপজেলার কালীগঙ্গানদী থেকে তারা লাশটি উদ্ধার করেন বলে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান।

মৃত রাকিবুল ইসলাম (৩২) কুমারখালীর চাপড়া ইউনিয়নের পাহাড়পুর স্কুলপাড়া গ্রামের মন্টু বিশ্বাসের ছেলে।

আটককৃতরা হলেন- উপজেলার চাপড়া ইউনিয়ন পরিষদের প্যানেল মেম্বার শ্যামপুর গ্রামের ইব্রাহিম শাহর ছেলে মনোয়ার হোসেন লালন ও সোহেল।

রাকিবুলের ছোট ভাই রকিব বলেন, রাকিবুল গত অগাস্ট মাসে তার ভাই মালয়েশিয়া থেকে ছুটিতে বাড়ি আসেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি পাশের কাঞ্চনপুরে গ্রামে তার শ্বশুরবাড়িতে যান।

“সেখন থেকে রাত ১০টার দিকে রাকিবুল আমাকে মোবাইলে ফোন করে জানায় যে, সে বাড়ি ফিরবে। এর কিছুক্ষণ পর তার মোবাইলে ফোন করা হলে তা বন্ধ পাওয়া যায়।”

তিনি বলেন, এরপর থেকে রাকিবের কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে তার শশুরবাড়ির লোকজনদের সঙ্গে যোগাযোগ করা হলে রাকিবুল বাড়ির যাওয়ার জন্য বেরিয়ে গেছে বলে তারা জানান।

ওসি খালেক বলেন, রোববার ভোরে স্থানীয়রা কালীগঙ্গা নদীতে একটি লাশ ভাসতে দেখে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে। পরে রাকিবুলের বাড়ির সদস্যরা গিয়ে লাশটি শনাক্ত করেন।

এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয় বলে জানান তিনি। তবে কি ভাবে রাকিবুলের মৃত্যু হয়েছে প্রাথমিকভাবে তা নিশ্চিত করত পারেননি এ পুলিশ কর্মকর্তা।    

লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।