কালিয়াকৈরে ট্রেনের পথে ট্রাক, আহত ২

যানজট এড়াতে মহাসড়ক ছেড়ে গাজীপুরের কালিয়াকৈর হাইটেক পার্কে ঢুকে পড়া একটি বালুবাহী ট্রাক রেললাইন পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেছে, আহত হয়েছেন দুইজন।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Oct 2017, 04:22 AM
Updated : 8 Oct 2017, 05:02 AM

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. কবিরুল আলম জানান, রোববার সকাল পৌনে ৮টার দিকে হাইটেক পার্ক এলাকার ভেতরে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ওই ট্রাকের চালক শেরপুরের ঝিনাইগাতি এলাকার রাংতিয়া এলাকার  মো. করিমের অবস্থা আশঙ্কাজনক। আহত অন্যজন তার সহকারী। তাৎক্ষণিকভাবে তার নাম জানান যায়নি।

ফায়ার সার্ভিস কর্মকর্তা কবিরুল বলেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যানজট এড়াতে ওই ট্রাকের চালক হাইটেক পার্কের ভেতরে ঢুকে পড়েন। ট্রাকটি যখন পার্কের ভেতরে রেলক্রসিংয়ে পৌঁছায়, ততক্ষণে সেখানে একটি ট্রেন এসে পড়ে। 

“ট্রেনের ধাক্কায় ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং বাহনটি রেললাইনের পাশে ছিটকে পড়ে। এতে ট্রাকের  চালক ও তার সহকারী আহত হন। তবে ট্রেনের তেমন কোনো ক্ষতি হয়নি।”

খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে যান এবং দুইজনকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখান থেকে পরে আহত দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।