যৌন হয়রানি: গ্রেপ্তারের পর ছাত্রলীগ নেতা বহিষ্কার

চার শিশু শিক্ষার্থীকে যৌন হয়রানি অভিযোগের মামলায় গ্রেপ্তার পিরোজপুরে এক ছাত্রলীগ নেতাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

পিরোজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Oct 2017, 07:39 AM
Updated : 4 Oct 2017, 07:39 AM

বুধবার জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম মাসুদ এ কথা জানান।

বহিষ্কৃত অভিজিৎ রাহুল বেপারী পিরোজপুর জেলা ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক। তিনি বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার উত্তর সুতালড়ী গ্রামের সুব্রত চন্দ্র বেপারীর ছেলে।

ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “যৌন হয়রানি অভিযোগে করা মামলায় গ্রেপ্তার হয়েছেন অভিজিৎ। এটা বাংলাদেশ ছাত্রলীগের সংগঠন বিরোধী কাজ এবং তিনি সংগঠনের ভাবমুর্তি ক্ষুন্ন করেছেন।

“তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে এবং কেন স্থায়ী বহিষ্কার করা হবে না তা আগামী সাতদিনের মধ্যে জানাতে তাকে নির্দেশ দেওয়া হয়েছে।”

মঙ্গলবার রাতে এ বিষয়ে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তিও দেওয়া হয়েছে বলে জানান তিনি।

পিরোজপুর সদর থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, পিরোজপুর সদর উপজেলার চার শিশু শিক্ষার্থীকে ‘যৌন হয়রানি ও আপত্তিকর ছবি তুলে রেখে’ তাদের হুমকির অভিযোগে অভিজিৎ রাহুল বেপারীর বিরুদ্ধে ২ অক্টোবর একটি মামলা হয়েছে।

এক শিশুর বাবার করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের ওই মামলায় গত সোমবার তাকে গ্রেপ্তার করা হয়। পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।