আবার বিকেএমইএর সভাপতি হলেন সেলিম ওসমান

আবারও বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকশ্চারার্স অ্যান্ড এক্সপোর্টাস অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) সভাপতি নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টির সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Sept 2017, 02:37 PM
Updated : 25 Sept 2017, 02:39 PM

সোমবার দুপুরে নারায়ণগঞ্জ শহরে বিকেএমইএর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনে ২০১৭-১৯ অর্থবছরের জন্য সভাপতি নির্বাচিত হন তিনি।

কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চতুর্থবারের মত তাকে সংগঠনটির সভাপতি ঘোষণা করেন নির্বাচন কমিশনার এফবিসিসিআইয়ের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ আলী।

এছাড়া প্রথম সহ সভাপতি মনসুর আহমেদ, দ্বিতীয় সহ-সভাপতি ফজলে শামীম এহসান, সহ-সভাপতি গাওহার সিরাজ জামিল, ও সহ-সভাপতি (অর্থ) হুমায়ুর কবির শিল্পী এবং পরিচালক পদে ২২ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নব-নির্বাচিত কমিটির নাম ঘোষণার সময় উপস্থিত ছিলেন নির্বাচন বোর্ডের সদস্য এফবিসিসিআইর পরিচালক প্রবীর কুমার সাহা, নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের সাবেক সভাপতি মাহমুদ হোসেন এবং নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল।

পুনরায় সভাপতি নির্বাচিত হয়ে সেলিম ওসমান গণমাধ্যমকর্মীদের বলেন, “আমাদের প্রথম কাজ হচ্ছে নতুন বাজার সৃষ্টি করা। শ্রমিক অসন্তোষ রোধ করে মালিক-শ্রমিকের মধ্যে সোহাদ্যপূর্ণ পরিবেশ সৃষ্টি করা। ”

তাছাড়া বিকেএমএইর ভবন নির্মাণের জায়গা নিয়ে সিটি করপোরেশনের যে মামলা চলছে তা প্রত্যাহার করে নেওয়ার জন্য মেয়রকে অনুরোধ করেন তিনি।