মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

মানিকগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ২০ জন।

মানিকগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Sept 2017, 12:39 PM
Updated : 19 Sept 2017, 12:39 PM

মঙ্গলবার ঘিওর উপজেলায় ঢাকা-আরিচা মহাসড়কে এবং বিকালে সদর উপজেলার সিঙ্গাইর-মানিকগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন চুয়াডাঙ্গা শহরের মল্লিকপাড়া এলাকা সাইফুল ইসলামের স্ত্রী আম্বিয়া বেগম (৬৫) এবং মনিকগঞ্জ সদর উপজেলার ভাড়াই ভিকরা গ্রামের আলতাফ হোসেনের মেয়ে আলেয়া আক্তার (০৫)।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ট্রাফিক) ইয়ামিন উদ-দৌলা জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার তরা এলাকায় মাগুরাগামী রয়েল এক্সপ্রেস পরিবহনের একটি বাসের সঙ্গে ঢাকাগামী এইচ আর পরিবহনের বাসের সংঘর্ষ হয়। এতে বাস দুইটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে সড়কের দুই পাশে ছিটকে পড়ে কমপক্ষে ২১ যাত্রী আহত হয়।

তাদের মধ্যে গুরুতর আহত আম্বিয়া বেগমকে স্থানীয় মুন্নু মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয়। সেখান থেকে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান তিনি।

সদর থানার উপপরিদর্শক (এসআই) ইদ্রিস আলী জানান, সিঙ্গাইর-মানিকগঞ্জ সড়কের ভাড়াই-ভিকরা এলাকায় রাস্তা পার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা হরিরামপুরগামী শুকতারা পরিবহনের একটি বাস শিশু আলেয়াকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দুর্ঘটনার পর বাসটি আটক করা হলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছে।